Download WordPress Themes, Happy Birthday Wishes

রংপুরের কাছে ধরাশায়ী চট্টগ্রাম

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

অলরাউন্ডার জিমি নিশাম ও রিজা হেনড্রিকসের ব্যাটিং তোড়ে উড়ে গেলো চট্রগাম। তাদের এই ঝড়ো ইনিংসে ২১১ রানের অনেক বড় টার্গেট দেয় রংপুর রাইডার্স। এর পর খুব সহজে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৫৩ রানে জয় পায় রংপুর। ৪১ বলে ৫টি চার আর ৩টি ছক্কায় ৫৮ রান করে ফেরেন রিজা হেনড্রিকস। ২১ বলে দুই চার আর এক ছক্কায় অপরাজিত ৩১ রান করেন অধিনায়ক নুরুল হাসান সোহান।

গত শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে, ৩ উইকেটে ২১১ রান করে রংপুর। এদিন মাত্র ২৬ বল খেলে করে ৫টি চার আর ৩টি ছক্কার সাহায্যে ৫১ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন অলরাউন্ডার নিশাম। সাকিব আল হাসান ১৬ বলে দুই চার আর এক ছক্কায় ২৭ রান করেন । ১৭ বলে তিন চার আর এক ছক্কায় ২৪ রান করেন ওপেনার রনি তালুকদার।

এরপর পরের ইনিংস খেলতে নেমে টার্গেট পুরন করতে পারেনি চট্রগ্রাম। সৈকত আলীর ৪৫ বলের এক চার আর ৬টি ছক্কায় সাজানো ৬৩ রানের ইনিংসের পরও ৬ উইকেটে ১৫৮ রানে শেষ হয় চট্টগ্রামের ইনিংস।

রংপুর দলের হয়ে ২টি করে উইকেট নেন সাকিব আল হাসান ও জেমস নিশাম। ব্যাট হাতে ২৬ বলে ৫১* রান আর বল হাতে ২ উইকেট শিকার করে ম্যাচসেরা হন জিমি নিশাম।

রন/ক্রী/০০৫