Download WordPress Themes, Happy Birthday Wishes

আল নাসেরের জয়ে রোনালদোর গোল

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

সৌদি আরবের পেশাদার লিগে জয় পেয়েছে আল নাসের । আল তা’ইকে হারিয়ে কাগজে কলমে বাঁচিয়ে রেখেছে লিগ শিরোপার সম্ভাবনা । যদিও লিগ শিরোপা জিততে তাদের মেলাতে হবে অনেক সমীকরণ । শীর্ষে থাকা ইত্তিহাদকে হারতে হবে কমপক্ষে একটি ম্যাচ ।

মঙ্গলবার (১৬ মে) আল তা’ইর মাঠ আবদুল আজিজ বিন মুসায়েদ স্টেডিয়ামে খেলতে যায় আল নাসের । লিগের সপ্তম স্থানে থাকা আল তা’ইর বিপক্ষে আক্রমণ পাল্টা আক্রমণের ম্যাচটি আল নাসের জিতেছে ২-০ গোলে ।

১৬ দলের ‘হোম এন্ড অ্যাওয়ে’ পদ্ধতির প্রতিযোগিতা সৌদির পেশাদার লিগ । প্রতি দলের ম্যাচ বরাদ্দ ৩০টি করে । আল তা’ইর বিপক্ষে জয়ের পর ২৭ ম্যাচে আল নাসেরের ঝুলিতে জমা পড়েছে ৬০ পয়েন্ট । আর সমান ম্যাচে শীর্ষে থাকা ইত্তিহাদ পেয়েছে ৬৩ পয়েন্ট । বাকী তিন ম্যাচে দুইটি জয় আর একটি ড্র পেলেই ইত্তিহাদ পেয়ে যাবে লিগ শিরোপা । তাতে নিজেদের বাকী তিন ম্যাচের সব জিতলেও লাভ হবে না আল নাসেরের ।

ম্যাচের প্রথমার্ধে দুই দলই পেয়েছে গোল করার সুযোগ । কিন্তু কাজে লাগাতে পারেনি কোন দল । দ্বিতীয়ার্ধের শুরুতে হলুদ কার্ড দেখেন ক্রিস্টিয়ানো রোনালদো । পর্তুগীজ মহাতারকার হলুদ কার্ড পাওয়ার দু’মিনিট পর পেনাল্টি পায় আল নাসর। সেখান থেকে সিআরসেভেন দলকে লিড এনে দেন। সৌদি প্রো লিগে এটি রোনালদোর ১৩তম গোল।

আল নাসেরকে দ্বিতীয় গোলটি পেতে অপেক্ষা করতে হয় ৮০ মিনিট পর্যন্ত। তাদের হয়ে স্কোরশিটে নাম লেখান তালিস্কা। চলতি লিগে ব্রাজিলিয়ান তালিস্কার গোলের সংখ্যা ১৭টি ।

আহাস/ক্রী/০০২