Download WordPress Themes, Happy Birthday Wishes

সৌম্য সরকারকে নিয়ে বিসিবি স্কোয়াড ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

টেস্ট ক্রিকেটের নবীন সদস্য আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো পুর্ণাঙ্গ সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। আগামী শনিবার প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে এ সিরিজ। তবে এর আগে আগামীকাল বুধবার বিসিবি একাদশের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে আইরিশরা। সে ম্যাচের জন্য ১৩ সদস্যের দল দিয়েছে বিসিবি।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মঙ্গলবার সন্ধ্যায় স্কোয়াড ঘোষণা করে বিসিবি। একাদশে রয়েছেন বেশ কয়েকজন ওয়ানডে দলে ডাক পাওয়া খেলোয়াড়। ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও জাকির হাসান রয়েছেন এই একাদশে।

রয়েছেন জাতীয় দল থেকে বাদ পড়া সৌম্য সরকারও। ইংল্যান্ডের বিপক্ষে হুট করে এক ম্যাচের জন্য ডাক পাওয়া শামিম হোসেন পাটোয়ারিকেও একাদশে রাখা হয়েছে। এছাড়া জাকের আলী অনিক, শাহাদাত হোসেন দিপু, রেজাউর রহমান রাজা ও মুশফিক হাসানের মতো তরুণ খেলোয়াড়দেরও ডাকা হয়েছে।

আগামীকাল বুধবার (১৫ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড-২ এ আইরিশদের বিপক্ষে ৫০ ওভারের একমাত্র প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে বিসিবি একাদশ।

আয়ারল্যান্ডের বিপক্ষে ১৩ সদস্যের বিসিবি একাদশ: সৌম্য সরকার, আশেক আহমেদ রোহান, ইয়াসির আলী রাব্বি, শামিম হোসেন পাটোয়ারি, জাকের আলী অনিক, শাহাদাত হোসেন দিপু, নাসুম আহমেদ, রিশাদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শরিফুল ইসলাম, জাকির হাসান, মুশফিক হাসান ও আরিদুল আকাশ।

আহাস/ক্রী/০০১১