Download WordPress Themes, Happy Birthday Wishes

মাশরাফির পাঁচ উইকেটে ধ্বংস মোহামেডান

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে হেরেই চলেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব । মাশরাফি বিন মুর্তজার মারাত্মক বোলিংয়ে ঐতিহ্যবাহী দলটি ১০ উইকেটের লজ্জাজনক ব্যবধানে হেরেছে লিজেন্ডস অফ রুপগঞ্জের কাছে ।

ডিপিএলে শাইন পুকুরের বিপক্ষে তিন উইকেট নিয়েছিলেন মাশরাফি । মোহামেডানের বিপক্ষে নিলেন পাঁচ উইকেট । সর্বশেষ বিপিএলেও ছন্দে ছিলেন সংসদ সদস্য মহোদয় । চলতি বছর দারুণ পারফর্মেন্সে নিজের তরুণ বয়সের কথাই মনে করে দিচ্ছেন নড়াইল এক্সপ্রেস ।

সোমবার (২৭ মার্চ) মাশরাফির বোলিংয়ে ৫ উইকেট এবং মাত্র ৮০ রানে অলআউট মোহামেডান। জবাব দিতে নেমে লিজেন্ডস অব রূপগঞ্জ ব্যাট হাতে ছিলো আরো বিধ্বংসী। দুই ওপেনার মুনিম শাহরিয়ার এবং পারভেজ হোসেন ইমন মিলে মাত্র ৮.২ ওভারেই হারিয়ে দিলো মোহামেডানকে।

টস জিতে মোহামেডানকে ব্যাট করতে পাঠান লিজেন্ডস অব রূপগঞ্জের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ব্যাট করতে নেমে শুরুতে মাহিদুল ইসলাম অঙ্কন শূন্য রানে আউট হলেও ইমরুল কায়েস এবং সৌম্য সরকার মিলে গড়ে তোলেন ৫০ রানের জুটি। ৫৩ রানে গিয়ে পড়ে দ্বিতীয় উইকেট।

অর্থ্যাৎ, ১ উইকেটে ৫৩ রান থেকে ৮০ রানে অলআউট মোহামেডান। ১৭ রানেই পড়েছে মোট ৯টি উইকেট। ঝড়ো বাতাসে গাছে থাকা পাকা ফল যেভাবে টাপটপ পড়তে থাকে, সেভাবে পড়েছে মোহামেডানের উইকেট। ইমরুল, সৌম্য, অনুষ্টুপ মজুমদার, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, শুভাগত হোম, এনামুল হক জুনিয়র, সৈয়দ খালেদ আহমেদ, কামরুল ইসলাম রাব্বিরা শুধু আসা-যাওয়ার মিছিলই করেছেন।

মাশরাফি ৮.৪ ওভার বল করে ৩টি মেডেন নিয়েছেন। ১৭ রান দিয়ে নিয়েছেন ৫ উইকেট। ভারতীয় চিরাগ জানি নেন ২ উইকেট, নাঈম ইসলাম জুনিয়রও নিয়েছেন ২টি উইকেট। ১টি উইকেট নেন সোহাগ গাজী।

জবাব দিতে নেমে যে উইকেটে মোহামেডান ৮০ রান তুলে প্যাকেট হয়েছে, সেই উইকেটে দাপটের সঙ্গে ব্যাট করলেন রূপগঞ্জের দুই ওপেনার। ২৯ বল খেলে ৩০ রানে অপরাজিত ছিলেন মুনিম শাহরিয়ার। ৪টি বাউন্ডারির সঙ্গে মেরেছেন ১টি ছক্কার মার। অন্যদিকে পারভেজ হোসেন ইমন অপরাজিত ছিলেন ২১ বলে ৪৪ রান নিয়ে। ৪টি করে বাউন্ডারি এবং ছক্কা হাঁকিয়েছেন তিনি।

মোহামেডানের নাজমুল অপু, সৈয়দ খালেদ আহমেদ, এনামুল হক জুনিয়র, কামরুল ইসলাম রাব্বি এবং ইমরুল কায়েসরা মিলে বোলিং করে একটি উইকেটেরও পতন ঘটাতে পারেননি রূপগঞ্জের।

আহাস/ক্রী/০০১০