Download WordPress Themes, Happy Birthday Wishes

ব্রাজিলের বিরুদ্ধে ডাক পেলেন বার্সেলোনার সাদি রিয়াদ

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলতি মাসে ব্রাজিল আর পেরুর বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে মরক্কো । আফ্রিকার প্রথম দেশ হিসেবে ফিফা বিশ্বকাপের সেমি ফাইনালে মরক্কো আসন্ন প্রীতি ম্যাচের জন্য ঘোষণা করেছে স্কোয়াড । সেই দলে জায়গা পেয়েছেন সাত নতুন মুখ । আছেন বার্সেলোনায় খেলা তরুণ সাদি রিয়াদ ।

চলতি মার্চের ২৫ তারিখে পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিলের মুখোমুখি হবে মরক্কো । তাঞ্জিয়ারের গ্র্যান্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি । এছাড়া , ২৮ মার্চ মাদ্রিদে পেরুর বিপক্ষে মাঠে নামবে মরক্কো ।

আন্তর্জাতিক দুটি প্রীতি ম্যাচের জন্য ৩০ সদস্যের স্কোয়াড দিয়েছেন মরক্কো কোচ ওয়ালিদ রেগ্রাগুই । দলে আছেন কাতার বিশ্বকাপে দুর্দান্ত কিপিং করা ইয়াসিন বুনুই , পিএসজির আশরাফ হাকিমি , বেলজিয়াম লিগে সেরা পারফর্ম করা বিল্লাল এল খান্নুস এবং চেলসির হাকিম জয়েশের মতো বড় তারকা ।

এছাড়া দলে নেয়া হয়েছে সাতজন নতুন মুখ । তারা হলেন – সাদি রিয়াদ , আয়ুব আমরুই , বেঞ্জামিন বকুয়ারি , ইয়াসিন কেচটা , ইব্রাহিম সালাহ , আব্দেল আবকার , মেহেদি বেনাবিদ ।

প্রথমবারের মতো ডাক পাওয়া সাদির জন্ম স্পেনে । তিনি বেড়ে উঠেছেন বার্সেলোনা একাডেমী ‘লা মেসিয়া’তে । এখন পর্যন্ত বার্সার সিনিয়র দলে একটি ম্যাচে মাঠে নেমেছেন কোপা ডেল রে প্রতিযোগিতায় । ১৯ বছরের সেন্টার-ব্যাক মরক্কো অনূর্ধ্ব-২০ দলের হয়েও একটি ম্যাচ খেলেছেন ।

আহাস/ক্রী/০০৭