Download WordPress Themes, Happy Birthday Wishes

ম্যান সিটিতে যোগ দিলেন আর্জেন্টাইন ফুটবলার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটিতে নাম লিখিয়েছেন ম্যাক্সিমো পেরোনে । তিনি একজন আর্জেন্টাইন ফুটবলার । বয়স মাত্র ২০ বছর ।

পেরোনে বর্তমানে আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকার অনূর্ধ্ব-২০ টুর্নামেন্ট খেলছেন । ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে তিনি খেলতেন আর্জেন্টিনা প্রিমিয়ার ডিভিশনের এথলেটিকো ভ্যালেজ ক্লাবের হয়ে ।ক্লাবটি আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আইরেসের । ২০২২ সালেই তার সিনিয়র ফুটবলে অভিষেক হয়েছে । এখন পর্যন্ত আর্জেন্টিনার ক্লাবের হয়ে ১৫ ম্যাচে করেছেন ৩ গোল । এসিস্ট করেছেন দুইটি । গত বছর ক্লাবের কোপা লিবের্তাদোরেসের সেমি-ফাইনালে ওঠায় উল্লেখযোগ্য অবদান ছিল তার।

সোমবার (২৩ জানুয়ারি) এক বিবৃতিতে জানিয়েছে , পেরোনের সাথে চুক্তি হয়েছে পাঁচ বছরের । তাঁকে দলে নিতে আট মিলিয়ন ইউরো ট্র্যান্সফার-ফি গুনতে হচ্ছে সিটিজেনদের ।

ম্যান সিটিতে আর্জেন্টিনার ফুটবলার নতুন না । দলের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা সার্জিও আগুয়েরো একজন আর্জেন্টাইন । এছাড়া বিভিন্ন সিটিজেনদের হয়ে খেলছেন পাবলো জাবালেতা , কার্লোস তেভেজ , নিকোলাস ওতামেন্দিরা । বর্তমানে হুলিয়ান আলভারেজ ম্যান সিটির খেলোয়াড় । কিন্তু ধারে খেলছেন পুরনো ক্লাব রিভার প্লেটে ।

পেরোনে কলম্বিয়ার মাটিতে চলমান অনূর্ধ্ব-২০ কোপা আমেরিকা শেষ হওয়ার পর ম্যান সিটি স্কোয়াডের যোগ দেবেন ।

আহাস/ক্রী/০০৮