Download WordPress Themes, Happy Birthday Wishes

জুনে ঢাকা আসছে আর্জেন্টিনা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাংলাদেশে আসছে । দ্বিতীয়বারের মতো আলবেসেলেস্তেদের ঢাকায় আসার সংবাদ নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ।

ঢাকায় আসছে আর্জেন্টিনার পুরো দল । থাকছেন অধিনায়ক লিওনেল মেসি । আর্জেন্টিনা দলকে নিয়ে আসার প্রস্তুতি প্রায় চূড়ান্ত বলে জানিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

তিনি বলেছেন, ‘আর্জেন্টিনার প্রস্তাবিত এই সফল চূড়ান্ত হয়ে এসেছে। এখন শুধু টার্মস এন্ড কন্ডিশন নিয়ে আলোচনা চলছে। ওরা আমাদের জানিয়েছে যে, জুনের ফিফা উইন্ডোতে ওরা আসতে চায়। টার্মস এন্ড কন্ডিশন সমস্যা না হলে জুনে ওরা আসবে বলাই যায়।’

কিন্তু বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজের যা অবস্থা, তাতে খেলা হবে কোথায় সেই প্রশ্ন আসেই। কাজী সালাউদ্দিন বলেছেন, ’বঙ্গবন্ধু স্টেডিয়ামেই খেলা হবে। আমরা আজ জাতীয় ক্রীড়া পরিষদকে চিঠি দিয়েছ জরুরিভিত্তিতে সব করে দিতে। তারা রাজি হয়েছে। স্টেডিয়াম ঠিকঠাক না হলে খেলাই তো হবে না।’

ঢাকায় আর্জেন্টিনার প্রতিপক্ষ কে হবে , সেটা এখনও ঠিক হয় নি । কাজী সালাউদ্দিন জানিয়েছেন , আর্জেন্টিনা কোচ এবং ফেডারেশনের সাথে আলোচনা করে প্রতিপক্ষ বাছাই করা হবে ।

উল্লেখ্য , ২০১১ সালে মেসির নেতৃত্বে ঢাকায় এসেছিল আর্জেন্টিনা। সেবার তাদের সঙ্গী হয়েছিল আফ্রিকান জায়ান্ট নাইজেরিয়া। ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রীতি ম্যাচটি ৩-১ গোলে জিতেছিলেন মেসিরা।

আহাস/ক্রী/০০৯