Download WordPress Themes, Happy Birthday Wishes

পিএসজির বিপক্ষে রোনালদো অধিনায়ক

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

আগামী বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ফুটবল যুদ্ধে মুখোমুখি হচ্ছেন আধুনিক ফুটবলের সবচেয়ে বড় দুই প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো আর লিওনেল মেসি । যদিও ম্যাচটির দুই দল ফ্রান্সের পিএসজি আর সৌদি আরবের অল স্টার টিম । কিন্তু ইতোমধ্যে ম্যাচটি উত্তেজনার আকাশ ছুঁয়েছে কেবল রোনালদো আর মেসির কারণে ।

সম্প্রতি ২২০ মিলিয়ন ইউরো বার্ষিক বেতনে রোনালদো যোগ দিয়েছেন সৌদি ক্লাব আল নাসেরে । কিন্তু নতুন ক্লাবের হয়ে তার এখনও মাঠে নামা হয় নি । তবে সৌদির মাটিতে তার অভিষেক হচ্ছে পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে । রোনালদো খেলবেন সৌদি সম্মিলিত একাদশের হয়ে । যা গঠন করা হয়েছে আল নাসের আর আল হিলাল ক্লাবের খেলোয়াড়দের নিয়ে । আর মেসি তো পিএসজির খেলোয়াড় দুই মৌসুম ধরেই ।

সৌদি আল নাসের ক্লাবের ম্যানেজার রুডি গার্সিয়া জানিয়েছেন , পিএসজির বিপক্ষে মাঠে নামছেন রোনালদো । সৌদির পেশাদার লীগে মাঠে নামার আগে ম্যাচটি খেলবেন সিআর-সেভেন ।

এদিকে , পিএসজির বিপক্ষে রোনালদো সম্মিলিত সৌদি একাদশের অধিনায়ক থাকছেন । বিষয়টি নিশ্চিত করেছেন ম্যাচ আয়োজক কমিটির চেয়ারম্যান তুর্কি আল-শেখ । নিজের টুইটারে তিনি রোনালদোর হাতে অধিনায়কত্বের আর্ম-ব্যান্ড পরিয়ে দেয়ার ভিডিও পোস্ট করে খবরটি জানিয়েছেন ।

রোনালদোর নতুন ক্লাব আল নাসের জানিয়েছে , সৌদি লীগে রোনালদোর অভিষেক হবে ২২ জানুয়ারি আল ইত্তিফাকের বিপক্ষে । ইতোমধ্যে আল নাসেরের সাথে গাঁটছাড়া বাঁধলেও রোনালদো মাঠে নামতে পারেন নি দুই ম্যাচ নিষেধাজ্ঞা থাকায় , যা তিনি পেয়েছিলেন সর্বশেষ ইপিএলে ম্যানচেস্টার ইউনাইটেডে থাকাকালীন ।

এদিকে , কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের টিকেট নিয়ে চলছে হুলুস্থুল কাণ্ড । লাখ লাখ মানুষ এই ম্যাচ দেখতে আগ্রহী । এমনকি টিকেটের জন্য নিলামে অংশ নিতেও দ্বিধা নেই স্থানীয় ধনকুবেরদের । রোনালদো আর মেসিদের ম্যাচের একটি বিশেষ টিকেটের জন্য সৌদি আরবের ব্যবসায়ী মুশরেফ আল-ঘামাড ২.২ মিলিয়ন পাউন্ড স্টার্লিং বিড করেছেন। বাংলাদেশী মুদ্রায় যার পরিমান ২২ কোটি টাকার বেশী । এই টিকেট ভিভিআইপি মর্যাদার , সেই সাথে রয়েছে দুই মহাতারকার সাথে ছবি তোলার সুযোগ ।

কিং ফাহাদ স্টেডিয়ামের দর্শক ধারণ ক্ষমতা ৬৮ হাজার । কিন্তু আবেদন পড়েছে ২০ লাখ । বোঝাই যাচ্ছে , কি পরিমান আগ্রহ সৃষ্টি হয়েছে মেসি আর রোনালদো ম্যাচ নিয়ে ।

আহাস/০০৬