Download WordPress Themes, Happy Birthday Wishes

গ্রেফতার হয়ে ড্যানি আলাভেজ জেলে

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ব্রাজিলের নামী ফুটবলার ড্যানি আলাভেজ গ্রেফতার হয়েছেন যৌন নির্যাতনের অভিযোগে । গ্রেফতার করে তাঁকে জেলহাজতে পাঠিয়ে দিয়েছে স্পেনের পুলিশ ।

সর্বশেষ কাতার বিশ্বকাপে ব্রাজিল দলের হয়ে মাঠে নেমেছিলেন আলাভেজ । তিনি ছিলেন কাতারে সবচেয়ে বেশী বয়সে মাঠে নামা ফুটবলার । আগামী মে মাসে ৪০ বছরে পা দিতে চলা আলাভেজ বর্তমানে খেলছেন মেক্সিকোর উনাম এফসি ক্লাবে । তবে যে ঘটনায় তাঁকে গ্রেফতার করা হয়েছে , সেটি স্পেনে ঘটেছিল ।

২০২১-২২ মৌসুমে বার্সেলোনায় খেলেছেন আলাভেস । বার্সেলোনার সাথে নিবিড় সম্পর্ক । প্রথম দফায় ২০০৮-১৬ পর্যন্ত ছিলেন কাতালান শিবিরে । এখনও ছুটি কাটাতে চলে যান স্পেনের শহরে । যেমন গিয়েছিলেন ২০২২ সালের শেষে , ২০২৩ সালের নতুন বছর উদযাপন করতে ।

২০২২ সালের ৩১ ডিসেম্বর নতুন বছরের পার্টির সময় আলাভেজের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনা হয়। অভিযোগের পর ঘটনার তদন্তে নামে বার্সেলোনা পুলিশ । যদিও ঘটনার সাথে নিজের সম্পৃক্ততার কথা বরাবর অস্বীকার করে আসছেন তিনি ।

শুক্রবার (২০ জানুয়ারি) বার্সেলোনার একটি থানায় আলাভেজ গিয়েছিলেন আত্মপক্ষ সমর্থনে সাক্ষী দিতে । কিন্তু তাঁকে গ্রেফতার করে পুলিশ । পাঠিয়ে দেয় জেলহাজতে । জানা গেছে , আদালতে তোলা হবে আলাভেজকে । সেখানে শুনানি হবে তার অপরাধের । তিনি আদালতের কাছে জামিনের আবেদনও করতে পারবেন ।

অভিযুক্ত নারী জানান , পার্টির সময় আলভেজ সম্মতি ছাড়াই ওই মহিলার অন্তর্বাসের ভেতর হাত ঢুকিয়ে দেন। প্রথমে ওই মহিলা ঘাবড়ে যান। পরক্ষণেই বন্ধু ও নিরাপত্তারক্ষীদের ডেকে নিয়ে আসেন। সঙ্গে সঙ্গে নাইট ক্লাব ছেড়ে বেরিয়ে যান আলভেজ। এরপর আলভেজের প্রতিনিধি সংবাদমাধ্যমকে জানান, ওই দিন ক্লাবে খুব অল্প সময়ের জন্যই ছিলেন ড্যানি । তবে যে রকম অভিযোগ উঠেছে তা নাকি মিথ্যে।

আহাস/ক্রী/০০৬