Download WordPress Themes, Happy Birthday Wishes

ইনজুরিতে বিশ্বকাপ শেষ তার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দক্ষিণ আফ্রিকার মাটিতে চলমান নারীদের অনূর্ধ্ব-১৯ আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের অন্যতম সদস্য দিলারা আক্তার । যিনি উইকেটের পেছনে এবং ব্যাট হাতেও দলকে দিচ্ছিলেন ভরসা । কিন্তু দুর্ভাগ্য দিলারার , গোড়ালির ইনজুরিতে বিশ্বকাপ শেষ হয়ে গেছে তার ।

দিলারার ভাগ্যটাই খারাপ বলতে হবে । আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে আইসিসি নারী টি-টুয়েন্টি বিশ্বকাপ । আসন্ন আসরে খেলছে বাংলাদেশ । ইতোমধ্যেই বাংলাদেশের ঘোষিত দলে জায়গা করে নিয়েছিলেন দিলারা । কিন্তু ইনজুরিতে প্রথমবারের মতো জাতীয় দলের হয়ে বিশ্বকাপেও খেলা হচ্ছে না তার ।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নিশ্চিত করেছে দিলারার ছিটকে পড়ার খবর। তার বদলে নারী বিশ্বকাপ খেলার জন্য মনোনীত হয়েছেন ফারজানা হক পিংকি।

১২ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপ অভিযান শুরু করার আগে বাংলাদেশ দল পাকিস্তানের (৬ ফেব্রুয়ারি কেপটাউনে) এবং ভারতের (৮ ফেব্রুয়ারি স্টেলেনবোশে) বিরুদ্ধে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

বাংলাদেশ নারী দলের বিশ্বকাপ স্কোয়াড:
নিগার সুলতানা জ্যোতি (ক্যাপ্টেন), মারুফা আক্তার, ফাহিমা খাতুন, সালমা খাতুন, জাহানারা আলম, শামীমা সুলতানা, রুমানা আহমেদ, লতা মন্ডল, স্বর্ণা আক্তার, নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন, রিতু মনি, দিশা বিশ্বাস, শোভনা মোস্তারি এবং ফারজানা হক পিংকি।

আহাস/ক্রী/০১০