Download WordPress Themes, Happy Birthday Wishes

ভারতের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বিশ্বকাপ ফুটবলের ডামাডোলের মধ্যেই বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করা হয়েছে । ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য এই স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ঘোষিত স্কোয়াডে ফিরেছেন সাকিব আল হাসান । আগস্টে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ সিরিজে ছুটিতে ছিলেন । এছাড়া ফিরেছেন ইয়াসির আলী ও ইবাদত হোসেন। বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন , তাইজুল ইসলাম এবং শরিফুল ইসলাম।

বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে আর দুইটি টেস্ট খেলতে ডিসেম্বরের শুরুতেই আসছে ভারতের জাতীয় ক্রিকেট দল । ইতোমধ্যে সিরিজের দলও ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড । মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে হবে প্রথম ওয়ানডে আগামী ৪ ডিসেম্বর, একই ভেন্যুতে ৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচ। ১০ ডিসেম্বর তৃতীয় ও শেষ ম্যাচ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। টেস্ট দুটি শুরু যথাক্রমে ১৪ ও ২২ ডিসেম্বর।

বাংলাদেশের ওয়ানডে দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, ইবাদত হোসেন, নাসুম আহমেদ, মাহমুদউল্লাহ, নাজমুল হোসেন, নুরুল হাসান।

আহাস/ক্রী/০০৫