Download WordPress Themes, Happy Birthday Wishes

দক্ষিণ আফ্রিকার স্কোয়াডে পরিবর্তন

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বিশ্বকাপ শুরুর আগে কপাল পুড়েছে ডোয়াইন প্রিটোরিয়াসের । ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা দল থেকে ছিটকে পড়েছেন এই অল রাউন্ডার । প্রিটোরিয়াসের জায়গায় বিশ্বকাপের মুল স্কোয়াডে ডাক পেয়েছেন মার্কো জানসেন ।

কিছুদিন আগেই ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে খেলতে গিয়ে আঘাত পান প্রিটোরিয়াস । ইন্দোরে অনুষ্ঠিত সিরিজের তৃতীয় ম্যাচে আঙুলের ইনজুরিতে পড়েন তিনি । পরবর্তীতে পরীক্ষায় তার আঙুলে চিড় ধরা পড়ে । তখনই জানা যায় , বিশ্বকাপে আর খেলা হচ্ছে না ৩৩ বছর বয়সী প্রিটোরিয়াসের ।

প্রিটোরিয়াসের জায়গায় বিশ্বকাপ স্কোয়াডে ডাকা হয়েছে জানসেন । তিনি ছিলেন রিজার্ভ তালিকায় । আর ১৫ জনের মুল স্কোয়াডে জানসেনকে নেওয়ায় ট্র্যাভেলিং রিজার্ভের তালিকায় নাম লিখিয়েছেন ফাস্ট বোলার লিজাড উইলিয়ামস। তিনিও দক্ষিণ আফ্রিকা যাবেন।

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় জানসেনের। সেই ম্যাচে ১টি উইকেট পান তিনি। সাতটি টেস্ট খেলেছেন জানসেন। রয়েছে ৩৫টি উইকেট। এক দিনের ক্রিকেটে দু’টি ম্যাচ খেলে নিয়েছেন ১টি উইকেট। আইপিএলে ৮টি ম্যাচ খেলে নিয়েছেন ৭টি উইকেট।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল: টেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, রেজা হেনরিকস, হেনরিক ক্লাসেন, কেশন মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, এনরিক নরকিয়া, ওয়েন পার্নেল, মার্কো জানসেন, কাগিসো রাবাদা, রাইলি রুশো, তাবরেজ শাসসি, ত্রিস্টান স্টাবস।

আহাস/ক্রী/০০৭