Download WordPress Themes, Happy Birthday Wishes

তাইওয়ানে সিদ্দিকুরের সাফল্য

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

গলফে বাংলাদেশের সবচেয়ে বড় তারকা সিদ্দিকুর রহমান । যিনি বলতে গেলে বাংলাদেশের গলফকে পরিচিত করিয়েছেন আন্তর্জাতিক অঙ্গনে । সম্প্রতি তাইওয়ানে অনুষ্ঠিত এশিয়ান ট্যুরের ‘মার্কারি ওপেন’ টুর্নামেন্টে তৃতীয় হয়ে আবারও আলোচনায় এসেছেন দেশের সেরা এই গলফার ।

রবিবার (২ অক্টোবর) তাইওয়ানের গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে চতুর্থ রাউন্ডে নির্ধারিত পারের চেয়ে এক শট কম খেলেন সিদ্দিকুর। সব মিলিয়ে পারের চেয়ে ৯ শট কম খেলে সারিত সুভানারুতের সঙ্গে যৌথভাবে তৃতীয় হন তিনি। ১০ লাখ ডলার প্রাইজ মানির এই আসরে যৌথভাবে তৃতীয় হয়ে সিদ্দিক পেয়েছেন ৬০ হাজার ডলার।

তাইওয়ানের চ্যাং সি চ্যান ও ভারতের রশিদ খান দুজনই ১৫ শট করে কম খেলেছেন। তবে স্বাগতিক চ্যান হয়েছেন প্রথম, রশিদ খান দ্বিতীয়।

তাইওয়ানে সাফল্যের পর নিজের ফেসবুক পেইজে সিদ্দিকুর লিখেন, “আলহামদুলিল্লাহ, দারুণ এক সপ্তাহ কাটলো। আমি মারকারি ওপেনে তৃতীয় হয়েছি। এই মৌসুমে আমার সেরা সময় কেটেছে। সুন্দর একটি টুর্নামেন্ট খেলেছি। আমার ভক্তদের অনেক ধন্যবাদ পাশে থাকার জন্য, অনুপ্রেরণা দেওয়ার জন্য। ধন্যবাদ পৃষ্ঠপোষকদের, যারা সুন্দরভাবে এই টুর্নামেন্ট আয়োজন করেছেন।”

চলতি বছরে এটাই সিদ্দিকের সেরা সাফল্য। এমনকি গত কয়েক বছর মিলিয়েও শিরোপার এত কাছাকাছি আসতে পারেননি সিদ্দিক। তাইওয়ানে জেতার আগে দক্ষিণ কোরিয়াতে শিনহান ডংহি ওপেনে ৩২তম হয়ে ৮৭০০ ডলার জিতেছিলেন সিদ্দিক, সেটাই ছিল তার সর্বোচ্চ আয়।

আহাস/ক্রী/০০৫