Download WordPress Themes, Happy Birthday Wishes

হতাশ করলেন ফাতেমা মুজিব

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

তুরস্কের মাটিতে চলমান ইসলামিক সলিডারিটি গেমসের দিন কেটে যাচ্ছে একের পর এক । কিন্তু বাংলাদেশের ভাগ্যের কোন পরিবর্তন হচ্ছে না । দেখা মিলছে না কোন পদকের । এমনকি , এসএ গেমসে সোনার পদক জয়ী ফাতেমা মুজিব উপহার দিয়েছেন একরাশ হতাশা ।

রবিবার (১৪ আগস্ট) কোনিয়ায় ইসলামিক সলিডারিটি গেমসের ফেন্সিংয়ের প্রাথমিক পর্বে থেকেই বিদায় নিয়েছেন ফাতেমা মুজিব । অথচ এসএ গেমসের স্বর্ণজয়ী হিসেবে তার উপর অনেক আশা ছিল । গেমসের উদ্বোধনের দিনে বাংলাদেশের পতাকাও বহন করেছেন তিনি ।

ফাতেমা মুজিব হেরেছেন ‘সেইবার’ ইভেন্টের প্রথম পর্বে । প্রথম রাউন্ডে পাঁচ পয়েন্টের মধ্যে ফাতেমা তুলেছেন তিন । তার প্রতিপক্ষ পায় পুরো পাঁচ পয়েন্ট ।

পুরুষদের ফেন্সিং ফয়েল ইভেন্টে প্রি-কোয়ার্টার পর্যন্ত উঠে বিদায় নিয়েছেন কামরুল ইসলাম । সেরা ষোলোর লড়াইয়ে তিনি হেরেছেন উজবেকিস্তানের আসারনভ ইউসুফের কাছে ১৫-০১ পয়েন্টে । এর আগে নক আউট পর্বের শুরুতে তিনি সেনেগালের প্রেইরা গ্যাস্টনকে হারান ১৫-৭ পয়েন্টে ।

নক আউট রাউন্ডের শুরুতে বাংলাদেশের আরেক ফেন্সার রুবেল মিয়া ১৫-১০ পয়েন্টে হেরে যান ইরানের মোঃ হোসেন জাফরির কাছে। এছাড়া মনির হোসেন উজবেকিস্তানের মলিনা ইলিয়াসের কাছে হেরে যান ৫-১ পয়েন্টে।

শুটিংয়ের স্কিট ইভেন্টে অবশ্য টিকে আছে বাংলাদেশ। নূরউদ্দিন সেলিম ও সাব্বির হোসেন ৭৫ শটে ৬৪ করে পয়েন্ট পেয়েছেন। সোমবার আরও ৫০ শট নেওয়ার পর তাদের পজিশন নির্ধারিত হবে।

আহাস/ক্রী/০০২