Download WordPress Themes, Happy Birthday Wishes

আবারও মেসিকে দিয়ে গোল করালেন নেইমার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

২০২১-২২ মৌসুমে লীগ ওয়ানে যোগ দেয়া লিওনেল মেসিকে গোলের জন্য হা পিত্যেশ করতে হয়েছে । গোটা লীগে পেয়েছিলেন মাত্র ৬ গোলের দেখা । তবে ২০২২-২৩ মৌসুমের শুরুতেই জোড়া গোল করে ঘুরে দাঁড়াবার ইঙ্গিত দিয়েছেন সাবেক বার্সেলোনা তারকা ।

শনিবার (৬ আগস্ট) ফরাসী লীগ ওয়ানে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামে চ্যাম্পিয়ন পিএসজি (প্যারিস সেইন্ট জার্মেই) । ক্লেমন্তের বিপক্ষে পিএসজি ম্যাচটি জিতেছে ৫-০ গোলের বড় ব্যবধানে ।

৮০ এবং ৮৬ মিনিটে দলের হয়ে শেষ দুইটি গোল করেন মেসি । প্রথমে বক্সের মধ্যে নেইমারের পাস থেকে হাল্কা ছোঁয়ায় জালের দেখা পান মেসি । তবে দ্বিতীয় গোলটি ছিল সেরা । প্রায় মাঝমাঠ থেকে লিয়েন্দ্রো পারাদেসের বাড়িয়ে দেয়া বল বুক দিয়ে দিয়ে থামিয়ে ওভারহেড কিকে মেসি বোকা বানান প্রতিপক্ষ গোলরক্ষককে ।

গ্যাব্রিয়েল মন্টপিড স্টেডিয়ামে খেলার ৯ মিনিটে গোলের সূচনা করেছিলেন নেইমার জুনিয়র ।পাবলো সারাবিয়ার সহায়তায় গোলটি করেন ব্রাজিলিয়ান সুপারস্টার ।

জাপানে পিএসজির প্রাক-মৌসুম আর তেল আবিবে ফ্রেঞ্চ সুপার কাপের ম্যাচেও নেইমারের সাথে মেসির জুটি ছিল অনবদ্য । ফ্রেঞ্চ সুপার কাপে নিজে জোড়া গোল করেছিলেন নেইমার , মেসিকে দিয়ে করিয়েছেন একটি । অর্থাৎ বার্সেলোনা ছেড়ে আসার পর পিএসজিতে পুনর্মিলনের দ্বিতীয় মৌসুমে নেইমার-মেসি জুটি কার্যকর হওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে । বিশেষ করে নেইমার আছেন সেরা ছন্দে । ম্যাচে নিজে একটি গোল করেছেন । করিয়েছেন তিনটি ।

২৬ মিনিটে আশরাফ হাকিমির গোলটি আসে নেইমারের পাস থেকে । আবার ৩৮ মিনিটে নেইমারের নেয়া ফ্রি কিক থেকেই জোরাল হেডে স্কোরলাইন ৩-০ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কিনিয়োস।

ম্যাচে ছিলেন না ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা কিলিয়ান এমবাপ্পে । কিন্তু নেইমার আর মেসি জুটি তার অভাব বুঝতে দেন নি ।

আহাস/ক্রী/০০১