Download WordPress Themes, Happy Birthday Wishes

জিততে পারলো না এগিয়ে থাকা মোহামেডান

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

লীগের শেষভাগে এদে আবারও খেই হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব । মুক্তিযোদ্ধা সংসদের বিরুদ্ধে হারের পর এবার সাদাকালোরা ড্র করেছে বাংলাদেশ পুলিশের বিপক্ষে ।

বুধবার (২৭ জুলাই) রাজশাহী জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে মোহামেডান ১-১ গোলে পুলিশের বিপক্ষে ড্র করেছে মোহামেডান । গত এপ্রিলে দুই দলের প্রথম সাক্ষাৎ ছিল গোলশূন্য অমিমাংসিত ।

খেলার ২৮ মিনিটে সোলেমান দিয়াবাতের গোলে এগিয়ে যায় মোহামেডান । চলতি লীগে এই নিয়ে দ্বিতীয় সর্বোচ্চ ১৭ গোল করলেন মালির ফরোয়ার্ড । ১৮ গোল নিয়ে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে আছেন চট্টগ্রাম আবাহনীর নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার থ্যাংকগড ।

চার মিনিট পরেই বাংলাদেশ পুলিশ গোলটি শোধ দেয় । গোলদাতা আইভরি কোস্টের ক্রিস্টিয়ান কুয়াকো । এই নিয়ে লীগে অষ্টম গোলটি করলেন আফ্রিকান ফরোয়ার্ড ।

এই ড্রয়ের ফলে ২১ ম্যাচে দুই দলের পয়েন্ট দাঁড়িয়েছে সমান ৩০ । তবে গোলব্যবধানে পঞ্চন স্থানে আছে মোহামেডান আর ষষ্ঠ স্থানে পুলিশ । শেষ ম্যাচে মোহামেডান মুখোমুখি হবে রহমতগঞ্জের । আর বাংলাদেশ পুলিশের লড়াই চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ।

এদিকে দিনের আরেক ম্যাচে শেখ রাসেলের বিপক্ষে ১-৩ গোলে হেরেছে রহমতগঞ্জ । মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেঃ মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ৩৭ মিনিটে শেখ রাসেলের হয়ে প্রথম লক্ষ্যভেদ করেন রিচার্ড গার্ডসে ।

দ্বিতীয়ার্ধের ৬৬ আর ৭৬ মিনিটে জোড়া গোল করেন দীপক রায় ।

খেলার ৯৪ মিনিটে রহমতগঞ্জের হয়ে একটি গোল শোধ করেন আশরাভভ । পেনাল্টি থেকে গোলটি করেন তিনি । যদিও এটি ছিল স্রেফ সান্ত্বনার গোল ।

এই জয়ে ২১ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের সাতে উঠে এসেছে শেখ রাসেল । অন্যদিকে ২১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ১২ দলের লীগ টেবিলে রহমতগঞ্জের অবস্থান নবম ।

আহাস/ক্রী/০০৪