Download WordPress Themes, Happy Birthday Wishes

রোনালদোর জন্য বিরাট অংকের অফার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে থাকবেন না । আবার ম্যানচেস্টার ইউনাইটেড তাকে ছাড়তে রাজি না । প্রয়োজনে আগামী মৌসুমে পর্তুগীজ মহাতারকাকে অধিনায়কত্ব দিয়ে দলে রেখে দিতে চান ম্যান ইউর নতুন কোচ এরিক টেন হ্যাগ । কিন্তু তাতেও মন গলছে না রোনালদোর । তিনি এখনও অনড় তার সিদ্ধান্তে । যোগ দেন নি ম্যান ইউর প্রাক-মৌসুম থাইল্যান্ড আর অস্ট্রেলিয়া সফরে ।

রোনালদো ম্যান ইউতে থাকবেন না বলে জানিয়ে দিয়েছেন ক্লাব কর্তৃপক্ষকে । এই খবরে চেলসি , বায়ার্ন মিউনিখ , স্পোর্টিং লিসবন আর এএস রোমা রোনালদোর বিষয়ে আগ্রহ দেখিয়েছে , বলে খবর দিয়েছে ইউরোপের সংবাদ মাধ্যম । যদিও বায়ার্ন মিউনিখ ইতোমধ্যে নিজেদের সরিয়ে নিয়েছে রোনালদোর বেশী বেতনের কারণে । অন্যদিকে এএস রোমা চ্যাম্পিয়ন্স লীগে নেই বলে রোনালদো নিজেই ইটালিয়ান ক্লাবে খেলতে আগ্রহী নন । তবে এখনও ইংলিশ জায়ান্ট চেলসিতে রোনালদোর যোগদানের সম্ভাবনা শেষ হয়ে যায় নি ।

এদিকে নানা গুঞ্জনের মধ্যেই রোনালদোর জন্য বিশাল অফার নিয়ে হাজির হয়েছে সৌদি আরবের একটি ক্লাব । এমন খবরই দিয়েছে পর্তুগালের ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন (টিভিআই এবং সিএনএন । যদিও তারা সৌদি আরবের ক্লাবের নাম জানায় নি ।

টিভিআই’ জানিয়েছে , সৌদির ক্লাবটি দুই বছরের চুক্তিতে রোনালদোকে দলে নিতে আগ্রহী । বছরে ৫ মিলিয়ন ইউরো বেতন ধার্য করেছে তারা রোনালদোর জন্য । এছাড়া চুক্তি বাকী থাকায় ‘ট্রান্সফার ফি’ বাবদ ম্যান ইউর মিলিয়ন ইউরো মেটাতে রাজী তারা ।

২০২১-২ মৌসুমে জুভেন্টাস থেকে ম্যান ইউতে যোগ দিয়েছিলেন রোনালদো । করেছিলেন সব প্রতিযোগিতা মিলিয়ে চব্বিশ গোল । ১৮ গোল করেছিলেন প্রিমিয়ার লীগের ৩০ ম্যাচ খেলে । তিনিই ছিলেন ম্যান ইউর সর্বশেষ মৌসুমের সেরা গোলদাতা । এছাড়া লীগের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা । পেয়েছিলেন ইপিএলের বর্ষসেরা একাদশে সুযোগ । কিন্তু ম্যান ইউ লীগে ষষ্ঠ হওয়ায় হারিয়েছে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগে খেলার যোগ্যতা । যে কারণে রোনালদো রেড ডেভিল শিবিরে থাকতে নারাজ । কারণ চ্যাম্পিয়ন্স লীগ খেলা রোনালদোর প্রধান লক্ষ্য । সেই কারণেই সৌদি আরবের ক্লাব যত বড় অফার নিয়ে আসুক , রোনালদো সহসাই সেখানে যাবেন , এটা ভাবাও অবিশ্বাস্য ।

আহাস/ক্রী/