Download WordPress Themes, Happy Birthday Wishes

বড় দেরীতে জ্বলে উঠলো আবাহনী

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

শিরোপা স্বপ্ন গুঁড়িয়ে যাওয়ার পর ঘুরে দাঁড়িয়েছে ঢাকা আবাহনী ক্রীড়া চক্র লিমিটেড । লীগ টেবিলের তলানিতে থাকা দল স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে আবাহনী পেয়েছে বড় জয় ।

বৃহস্পতিবার (১৪ জুলাই) থেকে ঈদের বিরতির পর শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের খেলা । শুরুর দিনেই ঢাকা আবাহনী ৪-১ গোলে হারিয়েছে স্বাধীনতা ক্রীড়া সংঘকে । ঈদের বিরতির আগে নিজেদের শেষ ম্যাচে সাইফ স্পোর্টিংয়ের কাছে ২-৪ গোলে হেরেছিল আকাশী-হলুদ শিবির । তাতে শিরোপা লড়াই থেকে অনেকটা ছিটকে গেছে আবাহনী ।

স্বাধীনতার বিপক্ষে জয়ে ১৯ ম্যাচ শেষে আবাহনীর সংগ্রহ ৪১ পয়েন্ট । সমান ম্যাচে বসুন্ধরা কিংসের ঝুলিতে আছে ৪৮ পয়েন্ট । দুই দলের ম্যাচ বাকী আর তিনটি করে । আর একটি জয় পেলেই বসুন্ধরার হ্যাট্রিক লীগ শিরোপা জয় নিশ্চিত হয়ে যাবে ।

অন্যদিকে হেরে যাওয়া স্বাধীনতা ক্রীড়া সংঘের অবনমন প্রায় নিশ্চিত । ১৯ ম্যাচে তারা পেয়েছে ৯ পয়েন্ট । এক ম্যাচ কম খেলা মুক্তিযোদ্ধা ১১ আর বারিধারা ১৩ পয়েন্ট নিয়ে আছে তাদের উপর । প্রিমিয়ার লীগ থেকে দুইটি দল অবনমিত হবে । যার মধ্যে একটি প্রায় নিশ্চিত স্বাধীনতা ক্রীড়া সংঘ ।

স্বাধীনতার বিপক্ষে ব্রাজিলিয়ান ডরিয়েলটন জোড়া গোল করেছেন । কোস্টারিকার ড্যানিয়েল কলিন্দ্রেস করেছেন একটি গোল । অন্য গোলটি আরেক ব্রাজিলিয়ান রাফায়েল আগুস্তোর । আবাহনীর বিপক্ষে স্বাধীনতার হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেছেন ইউতা সুজুকি ।

আহাস/ক্রী/০০৬