Download WordPress Themes, Happy Birthday Wishes

প্রীতি টি-টেন আসরে চ্যাম্পিয়ন সেইন্ট মার্টিন্স থান্ডার্স

No description available.

ক্রীড়ালোক ডেস্কঃ

ফেসবুক গ্রুপ ভিত্তিক গৃহত্যাগী ট্যুর এন্ড ট্রাভেল এর আয়োজনে অনুষ্ঠিত হলো গৃহত্যাগী ক্রিকেট টুর্নামেন্ট সিজন-৩। একদিনের এই ক্রিকেট টুর্নামেন্টে ৪ দলে অংশ নিয়েছিলো গৃহত্যাগী ট্যুর এন্ড ট্রাভেল এর নিয়মিত ট্রাভেলার ও গ্রুপ মেম্বার। গত ১৮ ফেব্রুয়ারী ব্রাহ্মণবাড়ীয়া জেলার চরশিবপুরের স্বপ্নদ্বীপে ছিলো এ আয়োজন।

নিয়মিত ট্যুরের পাশাপাশি গ্রুপ মেম্বারদের মিলন মেলার জন্যই মূলত এই ক্রিকেট টুর্নামেন্ট। অংশ নেয়া ৪ টিম হলো- সাজেক সিক্সার্স , সেইন্ট মার্টিণ থান্ডার্স , সুন্দরবন টাইগার্স , টাঙ্গুয়ার ওয়ারিয়র্স ।

গৃহত্যাগী ক্রিকেট টুর্নামেন্টে উপস্থিত ছিলেন গৃহত্যাগী ট্যুর এন্ড ট্রাভেল এর প্রতিষ্ঠাতাদের মাঝে আহমেদ ফয়সাল। তিনি জানান, ‘সিজন-১ ও সিজন-২ এর ধারাবাহিকতা বজায় রেখেই সিজন-৩ আয়োজন করা হয়েছে। ট্যুর ইভেন্ট নিয়ে ব্যস্ত থাকলেও বছরের এই দিনটা আসলে আমাদের নিজেদের জন্য রাখি, খেলাধুলার পাশাপাশি পুরো দিনটাই আমাদের জন্য উৎসবমূখর। ‘

টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে শেষ হাসি হাসে রজিবুল ইসলামের নেতৃত্বে সেইন্ট মার্টিন্স থান্ডার্স । ফাইনাল শেষে হাতে তুলে দেয়া হয় চ্যাম্পিয়ন ট্রফি, এছাড়া অংশ নেয়া সকল খেলোয়ার ও অতিথিদের জন্য ছিলো পুরষ্কার। আসরে রানারআপ হয় মোহাম্মদ বাপ্পী এর নেতৃত্বে টাঙ্গুয়ার ওয়ারিয়র্স ।

গৃহত্যাগী ক্রিকেট টুর্নামেন্ট সিজন-৩ এর পৃষ্ঠপোষকতায় ছিলো ফারিন মার্ট, লেবিস, রাগেডস ম্যানজ এবং স্পোর্টস বিডি।

প/ফ/০০১