Download WordPress Themes, Happy Birthday Wishes

সাকিবকে নিয়ে ঢাকা টেস্টের দল ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চট্টগ্রাম টেস্টে আশা জাগিয়েও আট উইকেটে পাকিস্তানের কাছে হেরেছে বাংলাদেশ । সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকায় । আগামী ৪ ডিসেম্বর থেকে মিরপুরের শের-এ-বাংলা স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় টেস্ট ।

মঙ্গলবার (৩০ নভেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শেষ হয়েছে পাকিস্তান বনাম বাংলাদেশের প্রথম টেস্ট । এদিনই ঘোষণা করা হয়েছে ঢাকা টেস্টের জন্য জন্য বাংলাদেশ দল । বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঘোষিত দলে ফিরেছেন সাকিব আল হাসান । সর্বশেষ আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপে ইনজুরিতে পড়ার পর থেকে ক্রিকেট থেকে দূরে ছিলেন সাকিব ।

ইনজুরির কারণে চট্টগ্রাম টেস্ট মিস করা তাসকিন আহমেদ ফিরেছেন ২০ জনের স্কোয়াডে । প্রথমবারের মত ডাক পেয়েছেন নাঈম শেখ। প্রথম টেস্টের স্কোয়াডে থাকা কেউ এই টেস্টের স্কোয়াড থেকে বাদ পড়েননি। ঢাকা টেস্টে বাংলাদেশের স্কোয়াডে সদস্য তাই ২০ জন।

ঢাকা টেস্টে বাংলাদশে দল

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলি রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ রাহী, নাঈম হাসান, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মোহাম্মদ নাইম শেখ।

আহাস/ক্রী/০০৭