Download WordPress Themes, Happy Birthday Wishes

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের স্কোয়াড ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপ চলাকালীন সময়েই বাংলাদেশের বিপক্ষে স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড ‘পিসিবি’ । চলতি বিশ্বকাপের পরেই সিরিজ খেলতে বাংলাদেশে আসছে পাকিস্তান ক্রিকেট দল ।

সোমবার (৯ নভেম্বর) বাংলাদেশের বিপক্ষে স্কোয়াড ঘোষণা করেছে পিসিবি । সংযুক্ত আরব আমিরাতে চলমান টি-টুয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনালে উঠেছে পাকিস্তান । বিশ্বকাপ দলে সকল খেলোয়াড় থাকছেন বাংলাদেশ সফরে , শুধু আসছেন না বর্ষীয়ান তারকা মোহাম্মদ হাফিজ ।

পাকিস্তানের ১৮ সদস্যের স্কোয়াডে হাফিজের বদলে নেয়া হয়েছে অলরাউন্ডার ইফতিখার আহমেদকে।

বিশ্বকাপের মতো বাংলাদেশ সফরেও ভারপ্রাপ্ত হেড কোচের দায়িত্ব পালন করবেন সাকলাইন মুশতাক। তবে ব্যাটিং পরামর্শক হিসেবে দলের সঙ্গে আসবেন না বিশ্বকাপে দায়িত্ব পালন করা ম্যাথু হেইডেন।

বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সিরিজ । আগামী ১৯, ২০ ও ২২ নভেম্বর হবে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ। এছাড়া বাংলাদেশে দুইটি টেস্টও খেলবে পাকিস্তান। আগামী ২৬-৩০ নভেম্বর ও ৪-৮ ডিসেম্বর হবে সেই ম্যাচ দুইটি। টেস্ট সিরিজের স্কোয়াড পরে ঘোষণা করবে তারা।

বাংলাদেশ সফরে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড:


বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, ফাখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, শাহ নেওয়াজ দাহানি ও উসমান কাদির

আহাস/ক্রী/০০১