Download WordPress Themes, Happy Birthday Wishes

বসুন্ধরা কিংসের নতুন চমক

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বসুন্ধরা কিংসে নাম লিখিয়েছেন ইউরোপের দেশ বসনিয়ার ফুটবলার স্টোজান ভ্রাঞ্জেসকে । ২০২১-২২ মৌসুমের জন্য ভ্রাঞ্জেসের সাথে আনুষ্ঠানিক চুক্তি করেছে বসুন্ধরা কিংস ।

বসুন্ধরা কিংসের পথ চলা খুব বেশীদিনের নয় । ২০১৮-১৯ সাল থেকে তারা খেলছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে । প্রথম আসর থেকেই টানা দুইবার বাংলাদেশের সবচেয়ে বড় ফুটবল আসরের শিরোপা জিতে বসুন্ধরা গড়েছে নতুন ইতিহাস । আসলে বসুন্ধরা শুরু থেকে সেরা হওয়ার লক্ষেই নাম লিখিয়েছে পেশাদার ফুটবলে ।

বসুন্ধরা প্রথম মৌসুম থেকেই দেশীয় খেলোয়াড়দের ধরে রাখায় মনযোগী । সাথে এই দলে খেলে গেছেন ২০১৪ ফিফা বিশ্বকাপ খেলা কোস্টারিকান ড্যানিয়েল কলিন্ড্রেস । খেলেছেন আর্জেন্টাইন হার্নান বারকোস ।

শুরু হতে যাওয়া নতুন মৌসুমে হ্যাট্রিক লীগ শিরোপা জয়ের লক্ষ্যে বসুন্ধরা উড়িয়ে এনেছে সার্বিয়ান তারকা ভ্রাঞ্জেসকে । বসনিয়ার হয়ে তিনটি আন্তর্জাতিক ম্যাচ খেলা ভ্রাঞ্জেস খেলেন মিডফিল্ডার পজিশনে । সর্বশেষ মৌসুমে বসনিয়ান লিগে বানজা লুকার হয়ে ১৫ ম্যাচে করেছেন ১০ গোল। সেই সাথে দলকে বসনিয়ান প্রিমিয়ার লিগ জয় করতে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। এছাড়া চ্যাম্পিয়নস লিগের বাছাইপর্বে দুই ম্যাচে একটি গোল রয়েছে তাঁর।

এদিকে গত মৌসুমে খেলা ইরানি ডিফেন্ডার খালিদ সাফিকে আসন্ন মৌসুমের জন্য ইতোমধ্যে নিশ্চিত করেছে কিংস। বাকি দুই বিদেশি রবসন রবিনো ও জনাথন ফার্নান্দেজকে অফিসিয়ালি নিশ্চিত না করলেও তাঁদের দুজনের সাথে চুক্তি বৃদ্ধি করতে যাচ্ছে বসুন্ধরা কিংস।

আহাস/ক্রী/০০৭