Download WordPress Themes, Happy Birthday Wishes

তলিয়ে যাচ্ছে ম্যান ইউ

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

একের পর এক বাজে পারফর্মেন্সে ইংলিশ প্রিমিয়ার লীগে ক্রমশ পিছিয়ে পড়ছে ম্যানচেস্টার ইউনাইটেড । ওয়াটফোর্টের কাছে হেরে ইংলিশ জায়ান্টরা নেমে গেছে লীগ টেবিলের সাতে ।

শনিবার (২০ নভেম্বর) ভিকারেঞ্জ স্টেডিয়ামে স্বাগতিক ওয়াটফোর্ট ৪-১ গোলে হারিয়েছে ম্যান ইউকে । চলতি লীগ মৌসুমে এই নিয়ে পাঁচ ম্যাচে হারলো ম্যান ইউ । ওয়াটফোর্টের আগে ম্যান ইউকে লীগে হারিয়েছে এস্টন ভিলা , লিচেস্টার সিটি , লিভারপুল আর ম্যানচেস্টার সিটি ।

আন্তর্জাতিক বিরতির আগে ম্যান সিটির কাছে কাছে নিজ মাঠেই হেরেছিল ম্যান ইউ । বিরতি থেকে ফিরে প্রতিপক্ষের মাঠেও হয় নি পরিস্থিতির উত্তরণ । বরং ওয়াটফোর্টের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে ম্যান ইউ খেলা বিরক্তি কুঁড়ায় দর্শকদের ।

নিজেদের মাঠে ১০ মিনিটেই এগিয়ে যেতে পারত ওয়াটফোর্ট । কিন্তু ইসমাইলা সারের পেনাল্টি ঠেকিয়ে দলকে বাঁচান ডেভিড ডি গিয়া । তবে প্রথমার্ধেই জশুয়া কিং আর সেই পেনাল্টি সুযোগ নষ্ট করা সারের গোলেই এগিয়ে যায় ওয়াটফোর্ট ।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার ইঙ্গিত দিয়েছিল অতিথি ম্যান ইউ । ডনি ভ্যান ডি ভিকের গোলে ব্যবধান কমায় ওলে গানার সোলশারের দল । সেই সময় মনে হচ্ছিল ম্যান ইউ হয়ত ঘুরে দাঁড়াবে । কিন্তু ৬৯ মিনিটে অধিনায়ক হ্যারি মিগুয়ার দ্বিতীয় লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিনত হয় রেড ডেভিলরা । সে সুযোগে ম্যাচ শেষের যোগ করা সময়ে পর পর দুই গোল করেন হোয়াও পেদ্রো আর এমানুয়েল বোনাবেন্তরে । তাতেই ৪-১ গোলের বড় জয় নিশ্চিত হয় ওয়াটফোর্টের ।

এই জয়ে ১২ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ১৬তম অবস্থানে ওয়াটফোর্ট ।

ম্যাচ শেষে কোচ সোলশার বলেছেন , ‘ আমরা প্রথমার্ধে খুব বাজে খেলেছি । তবে দ্বিতীয়ার্ধে ভাল শুরু করেছিলাম । যদিও সেটা খুব বেশী সময়ের জন্য ছিল না । ‘

আহাস/ক্রী/০০২