Download WordPress Themes, Happy Birthday Wishes

কৃতজ্ঞতা জানাতে রোনালদোকে নিয়ে এলেন কোচ

গোল পাননি রোনালদো, হারল তাঁর দলও

ক্রীড়ালোক ডেস্কঃ প্রিমিয়ার লিগে আগের ম্যাচে এভারটনের বিপক্ষে ১-১ গোলে ড্রয়ের পর সর্বশেষ ম্যাচে লেস্টার সিটির কাছে ৪-২ গোলে হেরেই গিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এভারটনের বিপক্ষে বদলি নেমেও দলকে জেতাতে পারেননি রোনালদো।

কাল প্রথম একাদশে শুরু করেও বড় হার থেকে বাঁচাতে পারেননি দলকে। এই হারে প্রতিপক্ষের মাঠে অপরাজিত থাকার রেকর্ড ২৯ ম্যাচে এসে থামল ইউনাইটেডের। স্বাভাবিকভাবে টানা দুই ম্যাচে দলের জয় পাওয়া না মানেই রোনালদোর মতো খেলোয়াড়ের মনে ঝড় বয়ে যাওয়া।

এভারটন ও লেস্টারের বিপক্ষে জয় না পাওয়াটা বাড়তি কষ্টই দিয়েছে পর্তুগিজ তারকাকে। অবস্থাটা এমন, যেন মাথা নিচু করে মাঠ ছাড়তে পারলেই বেঁচে যান রোনালদো। সেটি করতেও চেয়েছিলেন তিনি। কিন্তু ইউনাইটেডের কোচ ওলে গুনার সুলশারের জন্য পারেননি। সুলশারের নির্দেশে দর্শকদের উদ্দেশে শুভেচ্ছা বিনিময় করতে হয়েছে রোনালদোকে।


প্রতিপক্ষের কিং পাওয়ার স্টেডিয়ামে খেলতে নেমেছিল ইউনাইটেড। মাঠে হাজির হয়েছিলেন অনেক ইউনাইটেড সমর্থক। ইংল্যান্ডের গণমাধ্যম এক্সপ্রেসের মতে ম্যাচ শেষে মাথা নিচু করে স্টেডিয়ামের টানেল পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন রোনালদো।

সেখান থেকে তাঁকে ডেকে এনে সমর্থকদের উদ্দেশে হাত নেড়ে ধন্যবাদ জ্ঞাপন করতে বলেন সুলশার এবং সেটি করেনও রোনালদো।


ইউনাইটেড শেষ ম্যাচটি জিতেছিল ১৯ সেপ্টেম্বর ওয়েস্ট হামের বিপক্ষে ২-১ গোলে। লেস্টারের বিপক্ষে হার ও ওয়েস্ট হামের বিপক্ষে ড্রয়ের আগে অ্যাস্টন ভিলার কাছেও হেরেছিল সুলশারের দল। এভাবে লিগে ধুঁকতে থাকায় আত্মসমালোচনা করেছেন দলের তারকা মিডফিল্ডার পল পগবা।

তাঁর সমালোচনা কিছুটা সুলশারের দিকেও ইঙ্গিত করে। ফরাসি এই তারকা বলেন, ‘সত্যি কথা বলতে দীর্ঘদিন ধরেই আমরা এভাবে খেলছি। কিন্তু সমস্যা বের করতে পারছি না। আমাদের সমস্যা খুঁজে বের করতে হবে। কিছু পরিবর্তন আনতে হবে।’

ক্রি/স্প-০০৭