Download WordPress Themes, Happy Birthday Wishes

রাতের খেলায় নামবেন কি সাকিব?

রাতে মাঠে নামছে কলকাতা, খেলবেন তো সাকিব?

ক্রীড়ালোক ডেস্কঃ আরব আমিরাতে পাঁচটি ম্যাচ খেলে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। প্রতিটিতেই বেঞ্চ গরম করে দিয়েছেন সাকিব আল হাসান। তবে আজ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে একাদশে থাকতে পারেন বাংলাদেশি এই অলরাউন্ডার। তেমনই ইঙ্গিত দিয়েছেন কলকাতার হেড কোচ ব্রেন্ডন ম্যাককালাম।

ইনজুরির কারণে কলকাতার হয়ে সর্বশেষ দুই ম্যাচে খেলেননি ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। সেই দুই ম্যাচে সাকিবের খেলার সম্ভাবনাও ছিল। কিন্তু প্রথম ম্যাচে টিম সাউদি ও দ্বিতীয় ম্যাচে টিম সাইফার্টকে খেলায় কলকাতা। দুজনেই ম্যাককালামের স্বদেশি।

গতকাল পাঞ্জাব কিংসের বিপক্ষে ৫ উইকেটে হারের পর তিনি বলেন, ‘আমাদের হাতে অনেক বিকল্প আছে। দল নির্বাচনের সে সব সময় আমাদের ভাবনায় থাকে। কারণটা হলো ব্যাটিং-বোলিংয়ে তার সক্ষমতা। আমরা সম্ভবত ব্যাটার হিসেবে তাকে বেশির ভাগ সময় টপঅর্ডারেই দেখি। কিন্তু তার মানে এই নয় যে, তাকে অন্য জায়গায় খেলানো যাবে। তাই নিশ্চিত ভাবেই আগামী ম্যাচের জন্য সে আমাদের পরিকল্পনায় থাকবে।’

আইপিএলের ভারত অংশে কলকাতার একাদশে শুরুর তিন ম্যাচে ছিলেন সাকিব। কিন্তু পারফরম্যান্স (৩৮ রান ও ২উইকেট) একেবারেই মলিন ছিল। ফলে জায়গা হারান একাদশে। তবে সাকিবকে ছাড়া খুব একটা খারাপ খেলেনি কলকাতা । ভারত অংশের ব্যর্থতা ভুলে, আরব আমিরাতে ঘুরে দাঁড়িয়েছে তারা। ১২ ম্যাচে ৫ জয় ও ৭ হারে ১০ পয়েন্ট নিয়ে চারে আছে এউইন মরগানের দল। প্লে-অফে যেতে হলে বাকি দুই ম্যাচে জয় ছাড়া বিকল্প নেই তাদের।

ক্রি/স্প-০০২