Download WordPress Themes, Happy Birthday Wishes

সরকারি নিরাপত্তা সতর্কতার পর নিউজিল্যান্ডের লোকেরা পাকিস্তান সফর ত্যাগ করেছে

Henry Nicholls and Tom Latham

ক্রীড়ালোক ডেস্কঃ পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য লাহোরে যাওয়ার আগে শুক্রবার রাওয়ালপিন্ডিতে তিনটি ওয়ানডে ম্যাচের প্রথমটিতে পাকিস্তানের বিপক্ষে খেলার কথা ছিল ব্ল্যাক ক্যাপসের।

আগামী মাসে ইংল্যান্ডের পুরুষ ও মহিলা দল রাওয়ালপিন্ডিতে খেলার কথা রয়েছে এবং ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) বলেছে যে ম্যাচগুলি এগিয়ে যাবে কিনা তা “পরবর্তী ২৪-৪৮ ঘন্টার মধ্যে” সিদ্ধান্ত নেবে।

নিউজিল্যান্ড তাদের সফর পরিত্যাগ করার সিদ্ধান্তটি “পাকিস্তানের জন্য নিউজিল্যান্ড সরকারের হুমকির মাত্রা বৃদ্ধির” পরে এসেছে।

নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) বলেছে যে দলটি দেশে ফেরার পরিকল্পনা নিয়ে নিরাপত্তার হুমকির বিষয়ে বিস্তারিত মন্তব্য করবে না।

এনজিডিসির প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট বলেন, “আমি বুঝতে পেরেছি এটি বিস্ময়কর আয়োজক পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড) এর জন্য একটি ধাক্কা হবে, কিন্তু খেলোয়াড়দের নিরাপত্তা সর্বাধিক গুরুত্বপূর্ণ এবং আমরা বিশ্বাস করি এটিই একমাত্র দায়ী বিকল্প।”

নিরাপত্তার আশঙ্কায় আন্তর্জাতিক দলগুলি সফর না করার সিদ্ধান্ত নিয়েছে, ২০০৯ সাল থেকে পাকিস্তান তাদের বেশিরভাগ হোম ম্যাচ সংযুক্ত আরব আমিরাতে খেলেছে, প্রায়ই বিরল জনতার সামনে।

ক্রি/স-প-০০৫