Download WordPress Themes, Happy Birthday Wishes

অ্যান্ডি মারে: তিনবারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী রেনেস ওপেনে শেষের ১৬ তে হেঁড়ে গেলেন

Andy Murray

ক্রীড়ালোক ডেস্কঃ বিশ্বের ১১৬ নম্বরে প্রথম সেটে অলসতা ছিল কিন্তু দ্বিতীয়বারের মতো বড় সেবার রাশিয়ানদের বিপক্ষে পিছিয়ে পড়ে।

পঞ্চম স্থানে থাকা, মারে ফ্রান্সে গেমস চালানোর আশা করেছিলেন, তার দুটি ম্যাচের জন্য বিপুল জনতাকে আকৃষ্ট করেছিলেন।

কিন্তু তৃতীয় সেটে ব্রেক পয়েন্টে একটি দুর্ভাগ্যজনক নেট কর্ড তার প্রতিরোধ ভেঙ্গে দেয় এবং সাফিউলিন ম্যাচটি নিয়ে পালিয়ে যায়।

৩৪ বছর বয়সী মারে প্রথম রাউন্ডে মুগ্ধ হয়েছিলেন এবং এই এটিপি চ্যালেঞ্জার ইভেন্টে ভাল রান দিয়ে তার র‍্যাঙ্কিং গড়ে তুলতে চেয়েছিলেন।

স্কট তার প্রথম তিনটি সার্ভিস গেমের মধ্যে দুইটি হেরেছিল কিন্তু সেফিউলিন সেটের জন্য কাজ করায় তিনি ফিরে আসার পর পুনরুদ্ধারের লক্ষণ দেখা গিয়েছিল।

২৪ বছর বয়সী রাশিয়ান ওপেনারকে বন্ধ করে দিয়েছিলেন কিন্তু চিরচেনা, মারে দ্বিতীয় সেটে ফের লড়াই করেছিলেন এবং ম্যাচটি সমতা ফেরানোর পথে নবম খেলায় ভেঙেছিলেন।

সাফিউলিনের ওপেনিং সার্ভিস খেলায় তার ব্রেক পয়েন্ট ছিল কিন্তু রাশিয়ানরা পরের খেলায় বিরতিতে ভাগ্যবান নেট ডিফ্লেকশন থেকে উপকৃত হওয়ার আগে কনভার্ট করতে পারেনি।

ম্যারে তার ছন্দ হারিয়ে ফেলেন যখন সাফিউলিন নির্ধারিত সেটের সাথে পালিয়ে যান এবং যদিও প্রাক্তন ব্রিটিশ নাম্বার ওয়ান তার নিজের সার্ভে ম্যাচ পয়েন্টের একটি সিরিজ বাঁচিয়েছিল, শেষ পর্যন্ত এটি বৃথা গেল।

তিনবারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী মারে আগামী সপ্তাহে মেটজ ওপেনের জন্য ওয়াইল্ডকার্ড পেয়েছেন।

স্লোভেনিয়ান ওপেনে, ব্রিটেনের কেটি বোল্টার কাজাখস্তানের দ্বিতীয় বীজতুল্য ইউলিয়া পুতিনসেভার বিরুদ্ধে লড়াই করেছিলেন এবং ৬-৩ ৬-১ গোলে হেরে গেলেন।

ক্রি/স–প-০০৮