Download WordPress Themes, Happy Birthday Wishes

শফিউলের ইনজুরিতে খুলনা স্কোয়াডে পরিবর্তন

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বঙ্গবন্ধু টি-২০ কাপ থেকে ছিটকে পড়েছেন শফিউল ইসলামের। ফলে তাকে আর পাচ্ছে না জেমকন খুলনা । ইতোমধ্যেই শফিউলের বদলী হিসেবে সৈয়দ খালেদ আহমেদকে দলে ভিড়িয়েছে খুলনা ।

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের প্রথম দুই ম্যাচে খুলনার হয়ে মাঠে নেমেছিলেন শফিউল । কিন্তু ডান-হাতি এই পেসার পরের দুই ম্যাচে ছিলেন একাদশের বাইরে । এখন জানা যাচ্ছে , চোটের কারণে টুর্নামেন্টই শেষ হয়ে গেছে তার ।

খুলনা দলের ম্যানেজার নাফিস ইকবাল জানিয়েছেন , ‘ শফিউলের পিঠের নীচের অংশে চোটের কারণে ব্যাথা ছিল । যা এখন বেড়েছে । ফলে সে আর খেলতে পারছে না পরবর্তী ম্যাচগুলোয় । ‘

শফিউলের ছিটকে পড়া নিশ্চিত হতে বসে থাকে নি খুলনা । দলে ভিড়িয়েছে আরে ডান-হাতি পেসার খালেদকে । কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হলেই খুলনা স্কোয়াডে যোগ দেবেন তিনি । চলতি টুর্নামেন্টে দলের প্রথম ম্যাচে ২ উইকেট নিয়েছিলেন শফিউল, পরের ম্যাচে ছিলেন উইকেটশূন্য।চোট তার নিত্যসঙ্গী। ঘরোয়া ক্রিকেটে ও জাতীয় দলের কোনো সফর বা সিরিজ, টুর্নামেন্ট পুরোপুরি ফিট থেকে শেষ করতে পেরেছেন কম সময়ই।

খালেদ লম্বা চোট কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন কিছুদিন আগে। গত অক্টোবরে প্রেসিডেন্ট’স কাপে দুটি ম্যাচ খেলেন তিনি তামিম একাদশের হয়ে।

আঙুলের চোটে এর আগে টুর্নামেন্ট শেষ হয়ে গেছে গাজী গ্রুপ চট্টগ্রামের ব্যাটসম্যান মুমিনুল হকের। অভিজ্ঞ এই ব্যাটসম্যান এখন অস্ত্রোপচার করানোর অপেক্ষায় আছেন।

আহাস/ক্রী/০০৩