Download WordPress Themes, Happy Birthday Wishes

রিয়েল মাদ্রিদ স্কোয়াডে নেই ইস্কো

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

রবিবার (২০ ডিসেম্বর) রাতে স্প্যানিশ লা লিগায় এইবারের মুখোমুখি হচ্ছে রিয়েল মাদ্রিদ । এইবারের মিউনিসিপ্যাল স্টেডিয়ামে ম্যাচ শুরু বাংলাদেশ সময় রাত দুইটায় ।

এইবারের বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদ আছে রিয়েল ভক্তদের জন্য । এই ম্যাচে এংকেল ইনজুরির কারণে খেলা হচ্ছে না ইস্কোর । এছাড়া ইনজুরির কারণে নেই ভিনিসিয়াস জুনিয়র ।

সম্প্রতি ইনজুরি থেকে ফিরেছেন ইডেন হ্যাজার্ড । কিন্তু তবু বেলজিয়ান তারকার বিষয়ে কোন ঝুঁকি নিচ্ছেন না লস ব্লাংকোস কোচ জিনেদিন জিদান । ফলে হ্যাজার্ডকেও বাইরে রেখেছেন এইবারের বিপক্ষে স্কোয়াড থেকে ।

১৩ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লা লিগা টেবিলের তৃতীয় স্থানে আছে রিয়েল । অন্যদিকে এথলেটিকো মাদ্রিদ শীর্ষে অবস্থান করছে ১২ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে । ১৫ ম্যাচে ২৬ পয়েন্ট পাওয়া রিয়েল সোসিদাদ আছে দুইয়ে ।

সব প্রতিযোগিতা মিলিয়ে সর্বশেষ চার ম্যাচে রিয়েল পেয়েছে । গেলো সপ্তাহে লা লিগায় নিজেদের শেষ ম্যাচে রিয়েল হারিয়েছে এথলেটিক বিলবাওকে । অন্যদিকে সর্বশেষ পাঁচ ম্যাচে অপরাজিত আছে এইবার । শেষ দুই ম্যাচে তারা ড্র করেছে ভ্যালেন্সিয়া আর সোসিদাদের সাথে । ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান লিগ টেবিলে ১৩তম ।

আহাস/ক্রী/০০৬