Download WordPress Themes, Happy Birthday Wishes

ইনিংস পরাজয় শুধু সময়ের ব্যাপার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টের তৃতীয় দিনেই ইনিংস পরাজয় নিশ্চিত হয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজের । ফলো-অনে পড়া ক্যারিবিয়ানদের ইনিংস পরাজয় এড়াতে প্রয়োজন আরও ১৮৫ রান , হাতে আছে মাত্র চার উইকেট ।

হ্যামিল্টনে চলমান টেস্টের প্রথম ইনিংসে সাত উইকেটে ৫১৯ রান তুলে ঘোষণা দেয় নিউজিল্যান্ড । জবাবে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস শেষ হয়েছে ১৩৮ রানে । আর দ্বিতীয় ইনিংসে ক্যারিবিয়দের সংগ্রহ ছয় উইকেটে ১৯৬ রান ।

শনিবার (৫ ডিসেম্বর) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ইনিংসে চার উইকেট নিয়েছেন টিম সাউথি । দুইটি করে উইকেট নেন কাইল জেমিসন আর নেইল ওয়াগনার ।

কিউই বোলারদের তোপের মুখে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংসে সর্বোচ্চ ২৬ রান করেছেন ওপেনার জন ক্যাম্পবেল । আর অপরাজিত ২৫ রান আসে অধিনায়ক জেসন হোল্ডারের ব্যাট থেকে ।

দ্বিতীয় ইনিংসেও ৮৯ রানে ছয় উইকেট হারিয়ে তিনদিনেই টেস্ট হেরে জাবার শংকা তৈরি হয় ওয়েস্ট ইন্ডিজের সামনে । তবে সপ্তম উইকেটে প্রতিরোধ গড়েছেন জার্মেইন ব্লাকউড আর আলজারি জোসেফ । দুইজনে মিলে যোগ করেছেন অবিচ্ছিন্ন ১০৭ রান ।

ব্লাকউড খেলেছেন প্রায় ওয়ানডে স্টাইলে । অপরাজিত আছেন ৯৮ বলে ৮০ রান নিয়ে । তার ব্যাট থেকে আসে নয়টি চার আর দুইটি ছক্কা ।

এছাড়া জোসেফ করেছেন ৫৯ রান । তার হার না মানা ৭৩ বলের ইনিংসে ছিল নয়টি চারের সাথে একটি ছক্কা ।

দ্বিতীয় ইনিংসে ওয়াগনার নিয়েছেন দুইটি উইকেট । একটি করে উইকেট পেয়েছেন টিম সাউথি , ট্রেন্ট বোল্ট , ড্যারিল মিচেল আর কাইল জেমিসন ।

আহাস/ক্রী/০০৩