Download WordPress Themes, Happy Birthday Wishes

শুরুর একাদশে জায়গা হচ্ছে না তার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে স্প্যানিশ লা লিগার ম্যাচে মুখোমুখি হচ্ছে বার্সেলোনা আর রিয়েল ভায়াদোলিদ । ভায়াদোলিদের মাঠ হোসে জরিল্লা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত তিনটায় ।

লা লিগার সর্বশেষ ম্যাচে বার্সেলোনা ২-২ গোলে ড্র করেছে
ভ্যালেন্সিয়ার বিপক্ষে । যদিও রেফারির বদান্যতায় একটি অন্যায্য পেনাল্টি না পেলে ম্যাচটি নিজেদের মাঠেই হারতে হত বার্সেলোনাকে । সেই পেনাল্টি মিস করা লিওনেল মেসি ফিরতি বলে গোল করে ছুঁয়ে দেন পেলের এক ক্লাবের হয়ে হয়ে সবচেয়ে বেশী ৬৪৩ গোলের রেকর্ড । ভায়াদোলিদের বিপক্ষে আর একটি গোল পেলেই রেকর্ডটি নিজের করে নেবেন আর্জেন্টিনার ক্ষুদে যাদুকর ।

এদিকে ভায়াদোলিদের বিপক্ষে প্রথম একাদশে সুযোগ নাও হতে পারে ফিলিপ্পে কুতিনিওর । তার জায়গায় শুরুর একাদশে খেলবেন ফ্রেডি ডি ইয়ং । ভ্যালেন্সিয়ার বিপক্ষে কুতিনিওকে দ্বিতীয়ার্ধে উঠিয়ে নেন বার্সা কোচ রোনাল্ড কোম্যান ।

এদিকে ভায়াদোলিদ সর্বশেষ ম্যাচে ড্র করেছে সেভিয়ার বিপক্ষে ১-১ গোলে । তার আগের ম্যাচে দলটি নিজেদের মাঠে ৩-২ গোলে হারিয়েছে ওসাসুনাকে । এই মুহূর্তে পয়েন্ট টেবিলে ভায়াদোলিদের অবস্থান ১৮তম , তারা পেয়েছে ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট । অন্যদিকে পঞ্চম স্থানে থাকা বার্সেলোনার ঝুলিতে আছে ১৩ ম্যাচে ২১ পয়েন্ট । শীর্ষে থাকা এথলেটিকো মাদ্রিদের (১৩ ম্যাচে ২৯ পয়েন্ট) সাথে আট পয়েন্টের ব্যবধান না বাড়াতে চাইলে এই ম্যাচে জিততেই হবে বার্সেলোনাকে ।

বার্সেলোনার বিপক্ষে সর্বশেষ ১৩ দেখায় ১২ বার হেরেছে ভায়াদোলিদ । ভায়াদোলিদ শেষবার কাটালানদের বিপক্ষে জিতেছিল ২০১৪ সালে ।

বার্সার সম্ভাব্য একাদশঃ

আন্দ্রে টের স্টেগান (গোলরক্ষক) , সার্জিনিও ডেস্ট , রোনাল্ড আরাউহো , ক্লেমেন্ত লেংলে , জর্দি আলবা , ফ্রেডি ডি ইয়ং , সার্জিও বুস্কেতস , মার্টিন ব্রেটওয়েট , পেদ্রি , এন্থইন গ্রিজম্যান , লিওনেল মেসি

আহাস/ক্রী/০০৪