Download WordPress Themes, Happy Birthday Wishes

মেসিকে কিনতে এমবাপ্পে বিক্রি করবে পিএসজি !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

আগামী মৌসুমেই বার্সেলোনার সাথে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির । এরপর তিনি অন্য যে কোন দলে যোগ দিতে পারবেন ‘ফ্রি-এজেন্ট’ হিসেবে ।আর এই সুযোগে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারকে কেনার জন্য চেষ্টা করবে ম্যাঞ্চেস্টার সিটি আর পিএসজি ।

২০১৯-২০ মৌসুম শেষেই মেসি ছাড়তে চেয়েছিলেন বার্সেলোনা । কিন্তু বার্সেলোনার সাথে চুক্তি শেষ না হওয়ায় আর বার্সেলোনা বড় ধরণের ট্র্যান্সফার ফি দাবী করায় কোন দল কেনে নি মেসিকে । সেই সময় মেসির জন্য চেষ্টা করেছে ম্যান সিটি আর ইন্টার মিলানের মত বড় দল ।

আগামী বছরের জুলাই থেকে মেসিকে পেতে বার্সেলোনাকে কোন বাড়তি অর্থ দিতে হবে না । এই কারণেই এখন মেসির প্রতি আগ্রহ দেখাচ্ছে ফরাসী চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) । বুধবার (২ ডিসেম্বর) পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র জানিয়েছেন , আগামী মৌসুমেই পিএসজিতে মেসির সাথে ফের জুটি বাঁধার প্রস্তুতি নিচ্ছেন তিনি ।

বার্সেলোনায় মেসির সাথে ২০১৩-২০১৭ মৌসুম খেলেছেন নেইমার । কাটালান ক্লাবে এই জুটি ছিল তুমুল সফল ।

এদিকে স্প্যানিশ দৈনিক ‘ডায়ারিও এএস’ জানিয়েছে , মেসির জন্য দারুণ আগ্রহী পিএসজি । এমনকি মেসিকে পাওয়ার জন্য তারা কিলিয়ান এমবাপ্পেকে বিক্রি করতে রাজী ।

ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা এমবাপ্পেকে পাওয়ার আগ্রহ রিয়েল মাদ্রিদের । এখনও এমবাপ্পের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা । মেসিকে পাওয়ার জন্য রিয়েলের প্রস্তাবে হয়ত রাজী হয়ে যাবে পিএসজি ।

আহাস/ক্রী/০০৭