Download WordPress Themes, Happy Birthday Wishes

ফাইনালে খেলতে পারবেন তো বোল্ট ?

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ত্রয়োদশ আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ) এখন শেষের অপেক্ষায় । মঙ্গলবার (১০ নভেম্বর) আসরের ফাইনালে মুখোমুখি হচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লী ক্যাপিটালস । ম্যাচটি দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায় ।

আসরের প্রথম কোয়ালিফাইয়ার ম্যাচে দিল্লীকে সহজেই হারিয়ে ফাইনালে উঠেছে মুম্বাই । ম্যাচে মুম্বাইয়ের হয়ে দুই উইকেট নেন ট্রেন্ট বোল্ট । যদিও দিল্লীর বিপক্ষে মাত্র দুই ওভারের বেশী বোলিং করতে পারেন নি এই কিউই বোলার ।

ইনজুরির কারণে দিল্লী ইনিংসের ১৪তম ওভারে মাঠ ছাড়েন বোল্ট । এরপর আর মাঠে নামতে পারেননি কিউই পেসার ।

চলতি আসরে মুম্বাইয়ের জাশপ্রিত বুমরাহ ২৭ উইকেট নিয়ে আছেন শীর্ষে । বোল্ট তুলনায় কম যান নি । তিনি নিয়েছেন ২২ উইকেট । মুলত এই পেসারের মারাত্মক বোলিং অন্যদের চেয়ে এগিয়ে রেখেছে মুম্বাইকে । ফাইনালে দিল্লীর বিপক্ষে জিততেও মুম্বাইয়ের জন্য পেসার-জুটির জ্বলে ওঠা খুব দরকার ।

কিন্তু প্রথম কোয়ালিফাইয়ারে দিল্লীর বিপক্ষে ইনজুরিতে পড়া ট্রেন্ট বোল্ট কি খেলতে পারবেন ফাইনালে ?

সোমবার (৯ নভেম্বর) বোল্টকে নিয়ে আশার কথাই শুনিয়েছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা । ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে রোহিত জানালেন, ‘ট্রেন্ট বোল্ট সুস্থ আছে। ও আজ গোটা দলের সঙ্গে প্র্যাকটিস সেশনেও অংশ নিয়েছে। গত দু’দিনে ও অনেকটা ভালো হয়ে উঠেছে। আশা করি আগামীকাল মাঠে নামতে কোনও সমস্যা হবে না।’

উল্লেখ্য, রোহিতের সাংবাদিক সম্মেলনের আগে এদিন মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের সোশ্যাল মিডিয়ায় টিম অনুশীলনের ছবি পোস্ট করে। সেখানে নেটে ট্রেন্ট বোল্টকে বল হাতে মেজাজেই দেখা গিয়েছে।

আহাস/ক্রী/০০১