Download WordPress Themes, Happy Birthday Wishes

পিএসএলে খেলতে যাচ্ছেন দুই টাইগার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

করোনা মহামারীর কারণে স্থগিত হয়ে যাওয়া পাকিস্তান সুপার লীগের (পিএসএল) খেলা ফের শুরু হচ্ছে । আসরের বাদবাকী ম্যাচে খেলতে যাচ্ছেন বাংলাদেশের দুই ক্রিকেটার তামিম ইকবাল খান আর মাহামুদুল্লাহ রিয়াদ ।

গত মার্চে করোনা মহামারীর কারণে একেবারে শেষ পর্যায়ে এসে স্থগিত হয় পাকিস্তানের ঘরোয়া টি-টুয়েন্টি আসর পিএসএল । আসরের খেলা বাকী আর মাত্র দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল । ম্যাচগুলো আগামী ১৪, ১৫ ও ১৭ নভেম্বর আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) । সবগুলো ম্যাচই হবে করাচী আন্তর্জাতিক স্টেডিয়ামে ।

পিএসএলে খেলার জন্য যাচ্ছেন তামিম আর মাহামুদুল্লাহ । ওয়ানডে অধিনায়ক তামিম খেলবেন লাহোর কালান্দার্সে, আর টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ খেলবেন মুলতান সুলতানসে। ইতোমধ্যেই পাকিস্তানের ফ্রেঞ্চাইজি আসরে খেলার জন্য দুই টাইগার ক্রিকেটারকে ‘অনাপত্তিপত্র’ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ।

২০১৭ ও ২০১৮ সালে পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে খেলেছেন মাহমুদউল্লাহ। ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে তামিম খেলেছেন পেশোয়ার জালমিতে।

চলতি নভেম্বর মাসের ১৫ তারিখে বিসিবি’র আয়োজনে শুরু হবার কথা ছিল ঘরোয়া টি-টুয়েন্টি টুর্নামেন্ট । কিন্তু সেটি সম্ভবত পিছিয়ে যাচ্ছে সপ্তাহখানেক । যে কারণে মাহমুদুল্লাহ আর তামিমকে পাকিস্তানের টুর্নামেন্টে খেলার অনুমতি দিয়েছে বিসিবি ।

আহাস/ক্রী/০০১