Download WordPress Themes, Happy Birthday Wishes

জয়ে ফিরতে মরিয়ে রিয়েলের স্কোয়াড ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

স্প্যানিশ লা লিগায় চ্যাম্পিয়ন রিয়েল মাদ্রিদ মাঠে নামছে শনিবার (২৮ নভেম্বর) । আসরের দশম রাউন্ডের ম্যাচে রিয়েলের প্রতিপক্ষ আলাভেস । নিজেদের মাঠ আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে রিয়েল আলাভেজের মোকাবেলায় নামছে বাংলাদেশ সময় রাত দুইটায় ।

চলতি মৌসুমে রিয়েলের খেলায় দেখা যাচ্ছে ধারাবাহিকতার অভাব । সেটা ঘরোয়া লিগ আর ইউরোপিয়ান আসর- দুই ক্ষেত্রেই । চ্যাম্পিয়ন্স লিগে বাজে শুরুর পর সর্বশেষ ম্যাচে ইন্টার মিলানকে হারিয়েছে রিয়েল মাদ্রিদ । অন্যদিকে লিগের শেষ দুই ম্যাচে ভ্যালেন্সিয়ার সাথে হারের পর ভিয়ারিয়েলের বিপখে ড্র করেছে লস ব্লাংকোসরা । অথচ এই রিয়েল মাদ্রিদই তার আগে দাপটের সাথে জিতে এসেছে বার্সেলোনার মাঠ থেকে ।

সব মিলিয়ে দলের ধারাবাহিকতা নিয়ে চিন্তিত খোদ রিয়েল কোচ জিনেদিন জিদান । এই মুহূর্তে জিদানের লক্ষ্য তাই লা লিগায় দলকে জয়ের ধারায় ফেরানো । যদিও আলাভেজের বিপক্ষেও জিদান পাচ্ছেন না সার্জিও র‍্যামস , আর ড্যানি কারবাহালদের মত তারকাকে । তাদের ছাড়াই ১৯ সদস্যের দল ঘোষণা করতে হয়েছে ফ্রান্সের বিশ্বকাপজয়ী মহাতারকাকে ।

এই মুহূর্তে ৯ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে রিয়েল মাদ্রিদ আছে লিগ টেবিলের চারে । শীর্ষে থাকা রিয়েল সোসিদাদ পেয়েছে ১০ ম্যাচে ২৩ পয়েন্ট । অন্যদিকে রিয়েলের প্রতিপক্ষ আলাভেজ ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আছে পনেরোতম স্থানে ।

রিয়েল মাদ্রিদ স্কোয়াডঃ 

গোলরক্ষকঃথিবাউ কুর্তোয়া , এন্ড্রি লুনিন , সিয়াগো আলতুবে

ডিফেন্সঃ মিলিতাও , ভারানে , মার্সেলো , নাচো । ফারল্যান্ড মান্দি

মধ্যমাঠঃ টনি ক্রুস , লুকা মদ্রিচ , ক্যাসিমিরো , মার্টিন ওডেগারদ, ইস্কো ,

ফরোয়ার্ডঃ  ইডেন হ্যাজার্ড , মার্কোএসেন্সিও , লুকাস ভাজকুয়েজ , ভিনিসিয়াস জুনিয়র , মারিয়ানো ডায়াজ , রদ্রিগো

আহাস/ক্রী/০০৫