Download WordPress Themes, Happy Birthday Wishes

গুরুত্বপূর্ণ ম্যাচে থাকছে না লুকাকু

ক্রীড়ালোক প্রতিবেদক:

চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে লুকাকুকে পাচ্ছে না ইন্টার মিলান। রিয়াল মাদ্রিদের বিপক্ষে প্রয়োজনের সময়ে দলে থাকতে পারছেন না ২৭ বছরের বেলজিয়ান এ ফরওয়ার্ড। ঊরুর ইনজুরিতে রাতে মাঠের বাইরেই থাকতে হচ্ছে চলতি মৌসুমে ইতালিয়ান জায়ান্টের হয়ে সাত গোল করা তারকা এ স্ট্রাইকার।

টুর্নামেন্টে ইন্টার মিলান ‘বি’ গ্রুপের দুই ম্যাচ থেকে ২ পয়েন্ট নিয়ে আছেন তৃতীয় স্থানে। যার একটি পয়েন্ট লুকাকু ছিনিয়ে নিয়েছেন জোড়া গোল করে। বরুশিয়া মনচেনগ্লাডবাখের সঙ্গে ২-২ গোলের ড্র ম্যাচ থেকে। তবে দলের অনুশীলনে ছিলেন অ্যালেক্সিস সানচেজ। কিন্তু মাদ্রিদে ম্যাচের শুরু থেকে চিলিয়ান এ স্ট্রাইকারের খেলার সম্ভাবনা নিয়ে এখনও নিশ্চিত নন কোচ অ্যান্তোনিও কন্তে। এর আগে তিনটি ম্যাচ মিস করেছেন সানচেজ।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় মঙ্গলবারের রাতের ম্যাচটি মিস করবেন রিয়েল মাদ্রিদের ডিফেন্ডার এডার মিলিতাও। ব্রাজিলিয়ান এ ফুটবলার এখন নিয়ম মেনে রয়েছেন স্বেচ্ছা-অন্তরণে। ইনজুরির কারণে মাঠে থাকছে না নাচো, ড্যানি কারভাজাল ও তরুণ প্লেমেকার মার্টিন ওদেগার্ডও।

রাতে রিয়াল চ্যাম্পিয়নস লিগের মাদ্রিদ-ইন্টার মিলান ম্যাচটি হবে রাত দুইটায় (৪ নভেম্বর)। রিয়াল মাদ্রিদের এবার চ্যাম্পিয়ন লিগের শুরুটা হয়েছে যাচ্ছে তাই। প্রথম ম্যাচে শাখতারের কাছে হার, এরপর ২-০ গোলে মনশেনগ্লাডবাখের সঙ্গে পিছিয়ে পড়ে কোনোমতে এক পয়েন্ট জুটেছে রিয়ালের। ইন্টার মিলানও দুই ম্যাচই করেছে ড্র। অথচ এই গ্রুপ থেকে অবধারিতভাবেই এই দুইদল ছিল ফেভারিট। দ্বিতীয় রাউন্ডে ওঠার আগে দুই দল পাবে ৪টি করে ম্যাচ। এই ৪ ম্যাচের দুইটিতেই আবার দুই দল একে অন্যের প্রতিপক্ষ।

নিহে/ক্রী/০০৩