Download WordPress Themes, Happy Birthday Wishes

রোহিত-ধোনি ইস্যু গড়ালো তুমুল মারামারিতে !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ভারতে মহেন্দ্র সিং ধোনি আর রোহিত শর্মার ভক্তদের মধ্যে ব্যাপক মারামারির ঘটনা ঘটে গেছে । দুই পক্ষের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রে ।

সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটকে ‘গুডবাই’ জানিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক ধোনি ।তার অবসরের ঘোষণার পরই মহারাষ্ট্রের কোলাপুরের কুরুন্দাদ এলাকায় ধোনি ভক্তরা চারদিকে ভারতের প্রাক্তন সফল অধিনায়কের ছবি ও পোস্টার লাগিয়েছিল।

ধোনির অবসরের পরই ভারতের সর্বোচ্চ ক্রীড়া পুরস্কার রাজীব গান্ধী খেলরত্ন সম্মানে ভূষিত হয়েছেন রোহিত শর্মা। এমন সম্মানে ভূষিত হওয়ায় রোহিত শর্মার ভক্তরা এরপর কোলাপুরের কুরুন্দাদ এলাকায় পোস্টার লাগায়।

জানা গেছে , ধোনি ভক্তরা এলাকার বহু জায়গা থেকে রোহিত শর্মার ছবি ছিঁড়ে ফেলে। পোস্টার ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে ধোনি-রোহিত ভক্তদের মধ্যে ঝগড়ার পরিবেশ তৈরি হয়। তর্কের মাঝে বাজে মন্তব্যের কারণে রোহিত শর্মার এক ভক্তকে আখ ক্ষেতে নিয়ে গিয়ে বেজায় মারধর করা হয়। মারধরে গুরুতর আহত হন রোহিত শর্মার ভক্ত ওই যুবকটি।

ধোনি আর রোহিতের ভক্তদের মধ্যে এই মারামারির ঘটনা মেনে নেন নি ভারতের সাবেক ওপেনার বিরেন্দ্র শেওয়াগ । ঘটনায় দুঃখপ্রকাশ করে শেওয়াগ টুইট করেছেন , দু’জনেই তো ভারতীয় খেলোয়াড়। ভারতকে একটি দল হিসেবে বিবেচনা করারও পরামর্শ দেন প্রাক্তন ভারতীয় ওপেনার।

টুইটে শেওয়াগ আরও লেখেন , ‘পাগলারা কী কর তোমরা? খেলোয়াড়রা একে অপরের খুব কাছের হন বা বেশি কথা বলেন না। নিজেদের কাজ করে চলে যান। কিন্তু কয়েকজন ভক্ত তো অন্য পর্যায়ের পাগল। ঝগড়াঝাটি কর না, টিম ইন্ডিয়াকে একজন হিসেবে মনে কর।’

আহাস/ক্রী/০০৪