Download WordPress Themes, Happy Birthday Wishes

ভারতীয় ক্রিকেটারের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দিন কয়েক আগেই সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা কাঁদিয়েছে সবাইকে । বলিউড অভিনেতা সুশান্ত সিং বিখ্যাত ছিলেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয় করে । এছাড়াও ক্রিকেট নির্ভর ‘কাই পু ছে’ ছবিতে অভিনয়ের মাধ্যমে ক্রিকেটভক্তদের কাছে আলাদাভাবে পরিচিত ছিলেন সুশান্ত । যে কারণে ৩৪ বছর বয়সী সুশান্তের অকাল মৃত্যুতে কষ্ট পেয়েছেন ক্রিকেট ভক্তরা ।

তবে এবার আর কোন অভিনেতা ক্রিকেটার নন , সত্যি সত্যিই এক ভারতীয় এক ক্রিকেটারের ফ্যানে ঝুলন্ত মরদেহ পাওয়া গেল তার নিজ বাড়িতে। ক্রিকেটারের নাম অয়ন্তি রিয়েং। ১৬ বছর বয়সী এই ক্রিকেটার ত্রিপুরার নারী অনূর্ধ্ব-১৯ দলের সদস্য ছিলেন।

মঙ্গলবার রাতে অয়ন্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি। ত্রিপুরার এই ক্রিকেটার রাজ্য দলের অনূর্ধ্ব-২৩ পর্যায়ে টি-২০ টুর্নামেন্টও খেলেছেন।

রাজ্যের রাজধানী আগরতলা থেকে ৪০ কিলোমিটার অদূরে তাইনানি গ্রাম থেকে ক্রিকেটার হিসেবে উঠে আসেন অয়ন্তি। চার ভাইবোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট। উদীয়মান এই ক্রিকেটারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি তিমির চন্দা।

আগরতলায় ‘পিটিআই’য়ের সঙ্গে আলাপে চন্দা বলেন, ‘সেই অনূর্ধ্ব-১৬ থেকে সে রাজ্য দলের সদস্য। দারুণ প্রতিভাবান খেলোয়াড় ছিল। তার এমন মৃত্যুর খবরে আমরা স্তম্ভিত।’

শুধু ত্রিপুরা নয়, দেশের উঠতি মহিলা ক্রিকেটারদের মধ্যে অন্যতম ছিলেন অয়ন্তি । তার মত উঠতি ক্রিকেটারের মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেটমহল।

আহাস/ক্রী/০০৪