Download WordPress Themes, Happy Birthday Wishes

ইনজুরিতে মাঠে নামা হচ্ছে না মেসির !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

করোনা-মহামারীর ধকল কাটিয়ে আগামী সপ্তাহে আবারও শুরু হচ্ছে স্প্যানিশ লা লীগা । ১৩ জুন মায়োর্কার বিপক্ষে লা লীগার শিরোপা ধরে রাখার মিশন ফের শুরু করছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা । যদিও এই ম্যাচে বার্সেলোনা নাও পেতে পারে অধিনায়ক লিওনলে মেসিকে ।

করোনা মহামারীতে স্পেন অন্যতম ভুক্তভোগী দেশ । এখন পর্যন্ত ইউরোপের দেশটিতে করোনা সংক্রমণে প্রাণ হারিয়েছে মোট ২৭ হাজার ১২৮ জন । যদিও সর্বশেষ দুইদিনে কোভিড-১৯ (করোনা ভাইরাস) এ আক্রান্ত হয়ে স্পেনে কোন মৃত্যুর ঘটনা ঘটে নি । তাতে মনে হচ্ছে , প্রাণঘাতী ভাইরাসটি প্রতিরোধে সাফল্যের দ্বারপ্রান্তে রয়েছে স্পেন । ফলে গত মার্চের মাঝামাঝি থেকে জারী করা লক-ডাউন আর স্বাভাবিক জীবন-যাত্রায় বিধিনিষেধ তুলে নিচ্ছে স্প্যানিশ সরকার । যার ধারাবাহিকতায় আগামী ১১ জুন থেকে মাঠে গড়েছে লা লীগার অমিমাংসিত মৌসুম ।

আসন্ন লীগ লড়াইকে সামনে রেখে ইতোমধ্যেই অনুশীলন শুরু করেছে স্পেনের সব দল । মাঠের অনুশীলনে আছে চ্যাম্পিয়ন বার্সেলোনাও । কিন্তু বার্সেলোনার জন্য বড় দুঃসংবাদ হয়ে এসেছে , অনুশীলনে মেসির ইনজুরি ।

টিভি-থ্রি জানিয়েছে , মঙ্গলবার (২ জুন) অনুশীলনের সময় ডান পায়ের ইনজুরিতে পড়েছেন মেসি । এমআরআই করা হয়েছে আর্জেন্টিনার সুপারস্টারের । তাতে হাল্কা চিড় পাওয়া গেছে । ফলে অন্তত ১০ দিন খেলার বাইরে থাকতে হতে পারে আর্জেন্টিনার খুদে যাদুকরকে , আশংকা এমনই ।

ইনজুরির কারণে পরবর্তী দুইদিন অনুশীলনের সময় দলের সাথে ছিলেন না মেসি । সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে মেসিকে বিশ্রামে রেখেছে বার্সেলোনা । চলতি মৌসুমের শুরুতেও প্রায় দুইমাস মাঠে নামতে পারেন নি ইনজুরির কারণে । এখন করোনা-বিরতি কাটিয়ে শুরুর দিন তিনি মাঠে নামতে পারেন কিনা সেটা বোঝা যাবে আগামী সপ্তাহে ।

আহাস/ক্রী/০০১