Download WordPress Themes, Happy Birthday Wishes

শ্বাসকষ্টে ভুগছেন আমিনুল ইসলাম বিপ্লব

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বাংলাদেশের করোনা ভাইরাস পরিস্থিতি দিন দিন মারাত্মক হয়ে উঠছে । সাধারণ থেকে শুরু করে দেশের ভিভিআইপি কেউ রেহাই পাচ্ছেন না প্রাণঘাতী ভাইরাস থেকে । ইতোমধ্যেই করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা বাংলাদেশে ছাড়িয়েছে সোয়া লাখ । আর মৃত্যুর সংখ্যা বাড়তে বাড়তে পেরিয়েছে দেড় হাজারের কোঠা ।

করোনা ভাইরাস থেকে রেহাই মিলছে না দেশের ক্রিকেটারদের । জাতীয় দলের সাবেক অধিনায়ক এবং বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা , নাফিস ইকবাল খান আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে । যদিও তাদের অবস্থা আশংকাজনক নয় । দুজনেই আছেন সেরে ওঠার পথে ।

এদিকে বুধবার (২৪ জুন) থেকে ক্রিকেটারদের সবশেষ শারীরিক অবস্থা জানতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ‘কোভিড-১৯ ওয়েল বিয়িং অ্যাপ’ নামে নতুন প্রযুক্তি চালু করেছে । তাতে পাওয়া তথ্যানুযায়ী জাতীয় দলের ক্রিকেটারর আমিনুল ইসলাম বিপ্লব রেড জোনে। যখন তিনি অ্যাপসের মাধ্যমে বিসিবিকে তথ্য দিচ্ছিলেন তখন অ্যাপস লাল বর্ণ ধারণ করে। তার মানে এই নয় বিপ্লব করোনা ঝুঁকিতে আছেন। এই লাল সংকেতের মানে হচ্ছে তাঁর শরীরের কোথাও সমস্যা আছে।

যতদূর জানা গেছে , বাংলাদেশ দলের লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের সাইনাসের সমস্যা পুরনো । যা হঠাৎ করেই মাথাচাড়া দিয়ে উঠেছে। নাক বন্ধ হয়ে যাওয়ায় শ্বাসকষ্টে ভুগছেন তিনি । এমনকি এই জন্য বিপ্লবের এন্ডোনেজাল এন্ডোস্কোপিক সার্জারির প্রয়োজন হতে পারে ।

বুধবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিয়েছেন বিপ্লব । আপাতত তাকে ওষুধ দেয়া হয়েছে । সেরে না উঠলে অপারেশন । এই নিয়ে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী , অপারেশন দরকার হলে সেটা এখনই করিয়ে নেয়া ভাল , কারণ এই মুহূর্তে কোন খেলা নেই ।

আহাস/ক্রী/০০০৯