Download WordPress Themes, Happy Birthday Wishes

আরেকটি করোনা দুঃসংবাদ

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বাংলাদেশে হু হু করে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা । ইতোমধ্যেই করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগীর সংখ্যা লাখের গণ্ডি পেরিয়েছে বাংলাদেশে । মৃতের সংখ্যাও হাজার ছাড়িয়েছে অনেক আগেই । এছাড়া করোনা উপসর্গ নিয়ে মৃত হতভাগ্য মানুষের সংখ্যা অগনিত । সব মিলিয়ে দেশের করোনা পরিস্থিতি এই মুহূর্তে ভয়াবহ ।

করোনায় শুধু সাধারণ মানুষ নন , আক্রান্ত হচ্ছে দেশের রাজনীতিবিদ , আমলা থেকে শুরু করে চিকিৎসক আর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা । আক্রান্ত হচ্ছেন ক্রিকেটাররাও । সর্বশেষ করোনা আক্রান্তের তালিকায় যোগ হয়েছে বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল খানের নাম । তবে আক্রান্ত হলেও শারীরিকভাবে এখনো সুস্থ রয়েছেন তিনি।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস এখন চট্টগ্রামে নিজের বাসায় আইসোলেশনে আছেন।

প্রসঙ্গত, ২০০৪ সালে ঢাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে অভিষেক হয় নাফিস ইকবালের। তার ওয়ানডে অভিষেক হয়েছিল ২০০৩ সালে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে।

২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের বিখ্যাত জয়ের ম্যাচটি ছিল নাফিসের ক্যারিয়ারের শেষ ওয়ানডে। দারুণ সম্ভাবনা থাকা সত্ত্বেও মাত্র ১১ টেস্ট আর ১৬ ওয়ানডে খেলেই থেমে যেতে হয় এই ওপেনারকে। টেস্টে ১ সেঞ্চুরি ও ২ ফিফটিতে ৫১৮ এবং ওয়ানডেতে ২ ফিফটিতে ৩০৯ রান সংগ্রহ করেছেন তিনি। ছেড়ে দিয়েছেন প্রথম শ্রেণির ক্রিকেটও। অবশ্য খেলা ছাড়লেও এখনো আছেন মাঠে।

বিপিএল, ঢাকা লীগের বিভিন্ন দলে ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন ৩৪ বছর বয়সী নাফিস।

আহাস/ক্রী/০০৫