Download WordPress Themes, Happy Birthday Wishes

হয়ে গেলো ছক্কার নতুন রেকর্ড

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান পাকিস্তান সুপার লীগে েপিএসএল) প্রথম জয়ের দেখা পেয়েছে লাহোর কালান্দার্স । বেন ডাংকের ছক্কা ঝড়ে কালান্দার্স ৩৭ রানে হারিয়েছে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে ।

মঙ্গলবার (৩ মার্চ) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটে ২০৯ রানের বিশাল স্কোর গড়ে কালান্দার্স । জবাবে গ্ল্যাডিয়েটর্স শেষ পর্যন্ত খেলে অল আউট হয়েছে ১৭২ রানে ।

ম্যাচে স্বাগতিকদের হয়ে মাত্র ৪৩ বলে ৯৩ রান করেছেন বেন ডাংক । অজি এই উইকেট রক্ষকের ব্যাট থেকে আসে তিনটি চার আর দশটি ছক্কা ।

পাকিস্তান সুপার লীগের কোন ম্যাচে সবচেয়ে বেশী ছক্কা মারার রেকর্ড গড়েছেন ডাংক । তার আগে এই আসরে এক ইনিংসে আটটি করে ছক্কা মারার রেকর্ড আছে উমর আকমল , কামরান আকমল , শার্জিল খান , কেভিন পিটারসেন আর কলিন ইনগ্রামের । এবার এককভাবে সবচেয়ে ছক্কার মারার রেকর্ড গড়লেন ডাংক ।

এছাড়াও মাত্র ৪০ বলে ৭১ রান করেছেন সামিত প্যাটেল । তিনি মেরেছেন ৯টি চার আর ২টি ছক্কা ।

মাত্র ৫০ রানে তিন উইকেটের পতনের পর ১৫৫ রান যোগ করেন সামিত আর বেন ডাংক । তৃতীয় উইকেটে পিএসএলে এটাই সবচেয়ে বড় জুটির রেকর্ড ।

কোয়েটার হয়ে বেন কাটিং দুইটি উইকেট নিয়েছেন ।

জবাবে ব্যাট করতে নামা কোয়েটার পক্ষে ২৭ বলে তিনটি চার আর পাঁচটি ছক্কায় ৫৩ রান করেছেন বেন কাটিং । যদিও তার একার চেষ্টায় জয় পায় নি কোয়েটা ।

আহাস/ক্রী/০০১