Download WordPress Themes, Happy Birthday Wishes

মুল্যবান সময় নষ্ট না করে ফিরে গেলেন ভেট্টোরি

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দেশের মাঠে সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলছে বাংলাদেশ। আর এ সিরিজ শেষ না করেই মাঝ পথেই দেশে ফিরে গিয়েছেন টাইগার স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি।
সিরিজের মাঝ পথে স্পিন বোলিং কোচের দেশে ফেরা নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন,‘ ওর সঙ্গে আমাদের যেভাবে সূচি করা হয়েছে, সেটি অনুযায়ী যাচ্ছে। ওর সঙ্গে আমাদের দিনের হিসাব। সিরিজের আগে-পরের কোনো বিষয় নেই। ওর সঙ্গে যেভাবে সূচি করা আছে, সেভাবেই সে কাজ করবে। যদি আমরা সিরিজের মধ্যে অতিরিক্ত দিন যোগও করি সেটি তার চুক্তির সঙ্গে সামঞ্জস্য রেখেই।’

বিসিবির সঙ্গে ১০০ দিনের চুক্তিতে আয়করসহ ভেট্টোরির প্রতিদিনের বেতন ৩ হাজার ডলার। দামি এই কোচকে হিসাব করে ব্যবহার করছে বিসিবি। কিন্তু সিরিজের মাঝ পথে কোচের এরকম চলে যাওয়া আগে খুব একটা দেখা যায়নি।

জিম্বাবুয়ে দূর্বল দল বলেই কী ভেট্টোরিকে রেখে দেয়ার প্রয়োজন মনে করেনি বিসিবি?

এমন প্রশ্নের উত্তরে নিজাম উদ্দিন বলছেন, ‘তার সঙ্গে চুক্তি অনুযায়ী আমরা ঠিক করি এই সিরিজে সে কত দিন কাজ করবে। এই দফায় স্পিনারদের নিয়ে যতটুকু কাজ করার দরকার সেটি করে সে চলে যাচ্ছে। আমাদের মনে হচ্ছে এই সিরিজের পুরোটা তাকে প্রয়োজন নেই। এখানে অব্যবহৃত দিনগুলো পরে অফ সিজনে কাজে লাগানো হবে’।

চলতি মার্চ মাসেই হবে বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের মধ্যে দুটি টি-২০ ম্যাচ । তার আগেই ফের বাংলাদেশে আসার কথা ভেট্টোরির।

আহাস/ক্রী/০১১