Download WordPress Themes, Happy Birthday Wishes

ভয়ে সভাতেই গেলেন না গাঙ্গুলি !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

আগামী মঙ্গলবার (৩ মার্চ) অনুষ্ঠিতব্য এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভা বাতিল করা হয়েছে । কিন্তু করোনা ভাইরাস আতংকে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিতব্য সভাটি বাতিল করা হয়েছে ।

গণমাধ্যমের খবর, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলিসহ বেশ কয়েকজন এসিসি সদস্য করোনাভাইরাসের আতঙ্কে সেই সভায় যোগ দিতে রাজি হননি। ফলে স্থগিত করা হয়েছে সভাটি।

রবিবার (১ মার্চ) সৌরভের রওয়ানা দেওয়ার কথা ছিল দুবাইয়ের উদ্দেশ্যে । তার সাথে সেক্রেটারি জয় সাহার যোগ দেয়ার কথা ছিল এসিসি সভায় । কিন্তু আমিরাতে সম্প্রতি ৭৩০ করোনা ভাইরাস আক্রান্ত রোগীর খবর এসেছে গণমাধ্যমে । যে কারণে দুবাইয়ের সভায় আপাতত না যাওয়ার সিদ্ধান্ত নেন সৌরভ ।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি এহসান মানি জানিয়েছেন , ‘ করোনা ভাইরাস আতংকে অনেকেই এসিসি সভায় এই মুহূর্তে আসতে রাজী হচ্ছেন না । যে কারণে নির্ধারিত সভাটি বাতিল করা হয়েছে । ‘

এহসান মানি আরও জানান , চলতি মার্চ মাসের শেষের দিকে এসিসির নির্ধারিত সভা অনুষ্ঠিত হবে ।

আসন্ন সভায় আগামী সেপ্টেম্বরে এশিয়া কাপের ভেন্যু চূড়ান্ত হবার কথা ছিল । সম্ভবত পাকিস্তানের পরিবর্তে এশিয়া কাপ টি-২০ আসর অনুষ্ঠিত হবে আরব আমিরাতেই , এমনটাই দুইদিন আগে জানিয়েছিলেন সৌরভ । যদিও এই নিয়ে এসিসি;র আনুষ্ঠানিক ঘোষণা এখনও আসে নি ।

শুধু সৌরভ নন , দুবাইয়ে যেতে রাজি হননি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খানও।

আহাস/ক্রী/০০৮