Download WordPress Themes, Happy Birthday Wishes

দুইটি পরিবর্তন নিয়ে দ্বিতীয় ম্যাচের একাদশ !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

অনেকদিন পর ক্রিকেটে ভাল সময় যাচ্ছে বাংলাদেশের । আর সেটা সম্ভবত জিম্বাবুয়েকে পেয়েই । দুই দলের মধ্যে এখন পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে একটি করে টেস্ট আর ওয়ানডে । টেস্টে ইনিংস ব্যবধানে জিতেছে বাংলাদেশ । আর তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে নিজেদের ইতিহাসে সবচেয়ে বড় ব্যবধানে জিতেছে টাইগাররা । সব মিলিয়ে টাইগার শিবির বেশ ফুরফুরে ।

মঙ্গলবার (৩ মার্চ) আবারও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ আর জিম্বাবুয়ে । সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর একটায় ।

সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে বাংলাদেশ ১৬৯ রানে হারিয়েছে জিম্বাবুয়েকে । এটি বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে বড় জয় । দারুণ এই জয়ের পর দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের একাদশে পরিবর্তন আসার সম্ভাবনা খুব কম । একমাত্র সংশয় ছিল ওপেনার লিটন দাসকে নিয়ে । আগের ম্যাচের সেঞ্চুরি করেছিলেন লিটন । কিন্তু ব্যাট করার সময়েই হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে রিটায়ার্ড হার্ট হন । আর মাঠে নামতে পারেন নি ।

তবে মঙ্গলবার লিটনের খেলা নিয়ে কোন সংশয় নেই , বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্ট ।

তবে হেরে যাওয়া জিম্বাবুয়ে একাদশে দুইটি পরিবর্তন আসতে পারে । আজকের ম্যাচে ফিরতে পারেন ক্রেইগ আরভিন আর শন উইলিয়ামস । ফলে একাদশ থেকে বাদ পড়ছেন রেগিস চাকাবা আর তিসানে কুমিকামুই ।

বাংলাদেশের একাদশ : তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান।

আহাস/ক্রী/০০১