Download WordPress Themes, Happy Birthday Wishes

টানা পাঁচ ছক্কা হাঁকালেন ধোনি

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

আবারও প্রতিযোগিতামুলক ক্রিকেটে ফেরার জন্য তৈরি মহেন্দ্র সিং ধোনি । চলতি মাসেই শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) দিয়ে মাঠে ফিরছেন সাবেক টিম ইন্ডিয়া অধিনায়ক ।

২০১৯ সালে ইংল্যান্ডের মাঠে অনুষ্ঠিত হয় আইসিসি ওয়ানডে বিশ্বকাপ । সেই আসরেই শেষ ক্রিকেট খেলেছিলেন ধোনি । এরপর অনেকেই তার অবসর নিয়ে গুঞ্জনে মেতেছে । বলা হয়েছে , জাতীয় দলে আর ফিরছেন না ধোনি । তবে জাতীয় দলের হয়ে ফের ধোনিকে দেখা যাবে কিনা সেটা সময়েই বলে দেবে । কিন্তু আপাতত চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে ফিরছেন , তাতে কোন সন্দেহ নেই ।

চেন্নাইয়ের অধিনায়ক হিসেবে ২০২০ সালের আইপিএলেও দেখা যাবে ধোনিকে । আসন্ন আসরের জন্য ইতোমধ্যে অনুশীলনে নেমে গেছেন মিস্টার-কুল । সুরেশ রায়নার সঙ্গে অনুশীলনে ৩৮ বছর বয়সী ধোনিকে সেরা ছন্দে দেখিয়েছে। টানা পাঁচ বলে ছয় হাঁকিয়েছেন তিনি। এই ভিডিও দেখে সমর্থকরা রীতিমতো খুশি।

বোঝাই যাচ্ছে, আইপিএলে ভালো কিছু করার লক্ষ্যে বদ্ধপরিকর  মহেন্দ্র সিং ধোনি । আর আইপিএলে এমনিতেও সিএসকে-র হলুদ জার্সিতে ধোনির রেকর্ড দুর্দান্ত। নির্বাসন কাটিয়ে ফেরার পর ২০১৮ সালে তার নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছিল চেন্নাই। আবার, ২০১৯ সালের আইপিএলে ফাইনালে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে গিয়েছিল ধোনির দল।

আহাস/ক্রী/০০৯