Download WordPress Themes, Happy Birthday Wishes

চরম দুঃসংবাদ পেলেন রোনালদো

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ক্রিস্টিয়ানো রোনালদোর জীবনে যে কয়েকজন মানুষ সবচেয়ে গুরুত্ব পায় , তাদের মধ্যে অন্যতম হচ্ছেন রোনালদোর মা ডোলারেস আভেইরোর। যিনি এই মুহূর্তে স্ট্রোক করে হাসপাতালে শয্যাশায়ী ।

মঙ্গলবার (৩ মার্চ) পর্তুগালের মাদেইরাতে স্ট্রোকে আক্রান্ত হন রোনালদোর মা , ডোলারেস । সাথে সাথে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয় । সেখানে ভর্তি আছেন পর্তুগাল আর জুভেন্টাস মহাতারকার মা ।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন , রোনালদোর মায়ের অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল । তার জ্ঞান ফিরেছে ।

পর্তুগালের মাদেইরায় স্থানীয় সময় ভোর ৫টার দিকে এই স্ট্রোক হয় রোনালদোর মায়ের। এখন অবস্থা কিছুটা স্থিতিশীল হলেও চিকিৎসকরা জানিয়েছেন, আরও পরীক্ষা নিরীক্ষা করতে হবে তার। স্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, ইস্কেমিয়া টাইপের স্ট্রোক হয়েছে ডোলারেসের। যে ধরনের স্ট্রোক খুব কমন। এতে মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যায়।

মেদেইরা রোনালদোর জন্মভূমি । সেখানেই রোনালদোদের স্থায়ী আবাস ।

২০০৭ সালে ‘স্তন ক্যান্সার’ রোগে আক্রান্ত হন রোনালদোর মা । দীর্ঘ ডায়ালিসিসের পর সেই রোগ সেরেও গিয়েছিল । কিন্তু সম্প্রতি আবার ক্যান্সার ফিরে এসেছে ডোরালেসের শরীরে ।

গত বছর রোনালদোর জন্মদিনে ইটালি গিয়েছিলেন মা ডোরালেস ।

রোনালদো সেই সময় জানিয়েছিলেন , ‘ আমার পুরো জীবনটাই মায়ের অবদান । আমার জীবনের সব সাফল্য এসেছে মায়ের জন্যই । ‘

রোনালদো জানান , ‘ আমার মা অনেক রাত না খেয়ে থেকেছে , যাতে আমি খেতে পারি । সপ্তাহে সাতদিন কাজ করেছে , যাতে আমার ফুটবল অনুশীলন আর বেঁচে থাকায় কোন বাঁধা না আসে । আমার মা , পৃথিবীর সেরা মা । আমার সব সাফল্য মায়ের নামে উৎসর্গিত । ‘

আহাস/ক্রী/০১০