Download WordPress Themes, Happy Birthday Wishes

একাই লড়াই করলেন বিশ্বকাপজয়ী ইমন

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

আগামী শনিবার (২২ ফেব্রুয়ারি) বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে নামছে জিম্বাবুয়ে । মিরপুরের শের-এ-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই দলের মধ্যকার সেই টেস্ট । মূল টেস্টের আগে বিসিবি একাদশের বিপক্ষে একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলছে সফরকারীরা ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) সাভারের তিন নাম্বার মাঠে চলমান ম্যাচে সাত উইকেটে ২৯১ রান তুলে ইনিংস ঘোষণা করেছে জিম্বাবুয়ে । জবাবে মারাত্মক ব্যাটিং বিপর্যয়ের শিকার বিসিবি একাদশ ২৬ ওভারে ৮৪ রান তুলতেই হারিয়েছে ছয় উইকেট ।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ২০ রানেই প্রথন উইকেট হারায় বিসিবি একাদশ । ব্যক্তিগত ১১ রানে ফেরেন ওপেনার মোহাম্মদ নাইম শেখ ।

পরের দুই ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয় ১ আর শাহাদাৎ হোসেন ফিরেছেন ২ রান করে ।

চতুর্থ উইকেটে ২৯ রান করেছেন পারভেজ হোসেন ইমন আর আল আমিন জুনিয়র । ওপেনার ইমন করেছেন এখন পর্যন্ত সর্বোচ্চ ৩৪ রান । তার ৬৬ বলের ইনিংসে ছিল চারটি চার আর একটি ছক্কা ।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের নেতা আকবর আলী ১ রানে আউট হয়ে হতাশ করেছেন সবাইকে ।

এই মুহূর্তে অধিনায়ক আল আমিন জুনিয়র ১৫ রানে অপরাজিত আছেন । তার সাথে সাত বলে একটি করে চার-ছক্কায় ১১ রান করে ব্যাট চালাচ্ছেন তানজিদ হাসান ।

জিম্বাবুয়ের হয়ে আইন্সলে নাদাল্ভু নিয়েছেন দুইটি উইকেট । একটি করে উইকেট পেয়েছেন কার্ল মুম্বা , চার্লটন টিসুমা আর তিনোতেন্দা মুতোমোজি ।

এর আগে জিম্বাব্যের ইনিংসে ৭০ রান করেন ওপেনার কেভিন কাসুজা । আটে নেমে মাসুজা অপরাজিত থাকেন ৫৪ রানে ।

বাংলাদেশের হয়ে শাহাদাৎ হোসেন তিনটি উইকেট পান । দুই উইকেট নেন আল আমিন ।

আহাস/ক্রী/০০৪