Download WordPress Themes, Happy Birthday Wishes

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ক্যারিবিয়ান পেসার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের পেসার ওশানে থমাস । দুর্ঘটনায় ভাগ্যের জোরে প্রাণে বাঁচলেও মারাত্মকভাবে আহত হয়েছেন থমাস ।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে জ্যামাইকার সেইন্ট ক্যাথরিন হাইওয়ে-২০০০ এ দুর্ঘটনার শিকার হয়েছেন থমাস । সেখানে আরেকটি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় থমাসের গাড়ির । তাতে উল্টে যায় ক্যারিবিয়ান পেসারকে বহন করা গাড়িটি ।

একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন , ‘ দুর্ঘটনাটি ভয়ংকর ছিল । যেভাবে থমাসের গাড়িটি উল্টে গিয়েছিল , তাতে ভেতরে কেউ বেঁচে আছে; এমন আশা করাটাই দুস্কর ছিল । ‘

তবে ওশানের ভাগ্য আসলেই ভাল । তাকে উদ্ধার করে সাথে সাথে পার্শ্ববর্তী হাসপাতালে নেয়া হয় । সেখানে কিছুক্ষণ অজ্ঞান থাকলেও পরে তাকে ছেঁড়ে দেয়া হয় । স্ক্যানসহ অন্যান্য পরীক্ষায় বড় ধরণের কোন ইনজুরিও পাওয়া যায় নি তার শরীরে ।

ওশানের এজেন্ট মার্ক নেইটা জানিয়েছেন , ‘ ওশানে নিজের বাড়িতে বিশ্রামে আছেন । ‘

এদিকে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার এ্যাসোসিয়েশন (ডাব্লিউআইপিএ) জানিয়েছে , ‘ ভয়ংকর দুর্ঘটনা থেকে বেঁচে যাওয়ায় ওশানের জন্য আমরা ইশ্বরের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি । আমরা তার দ্রুত আরোগ্য কামনা করছি । ‘

২০১৮ সালের ক্যারিবিয়ান ক্রিকেট লীগ দিয়ে প্রথম নজরে আসেন ওশানে থমাস । ২০১৮ সালে ভারতের বিপক্ষে গৌহাটিতে তার আন্তর্জাতিক অভিষেক হয় । সর্বশেষ জানুয়ারি মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে দেশের হয়ে ওয়ানডে খেলেছেন তিনি । তবে শ্রীলঙ্কা সফরের দলে ছিলেন না তিনি ।

এখন পর্যন্ত দেশের হয়ে এখন পর্যন্ত ১৯ ম্যাচে ২৭ উইকেট পেয়েছেন ওয়ানডে ক্রিকেট । আর টি-২০ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের পক্ষে ১০ ম্যাচে পেয়েছেন ৯টি উইকেট ।

১৮ ফেব্রুয়ারি ২৩ বছরে পা রেখেছেন ওশানে থমাস । এবারের আইপিএলের নিলামে ৫০ লাখ রুপিতে তাকে কিনেছে রাজস্থান রয়্যালস ।

আহাস/ক্রী/০০৫