Download WordPress Themes, Happy Birthday Wishes

নক আউট ম্যাচে হেইলসের দুর্দান্ত ব্যাটিং

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বিগ ব্যাশ শিরোপা জয়ের আশা শেষ হয়ে গেছে অ্যাডেলেইড স্ট্রাইকারদের । সিডনী থান্ডারের কাছে ৮ রানে বিদায় নিয়ে রশদ খানেরা । আগামী শনিবার (৮ ফেব্রুয়ারি) সিডনী সিক্সার্সের সাথে ফাইনালে জায়গা পেতে দ্বিতীয় চ্যালেঞ্জার ম্যাচে এখন মেলবোর্ন স্টার্সের সাথে খেলবে সিডনী থান্ডার্স ।

শনিবার (১ ফেব্রুয়ারি) অ্যাডেলেইড ওভালে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে ব্যাট করে সিডনী তোলে ২০ ওভারে সাত উইকেটে ১৫১ রান । জবাবে পুরো ২০ ওভার খেলেও নয় উইকেটে ১৪৩ রানের বেশী করতে পারে নি অ্যাডেলেইড স্ট্রাইকার ।

টার্গেট তাড়ায় শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারায় অ্যাডেলেইড । আর পিছিয়ে পড়ে ম্যাচ থেকে । যদিও শেষ পর্যন্ত প্রতিপক্ষের স্কোরের খুব কাছাকাছি গেছে দলটি , কিন্তু জয়ের আশা খুব বেশী জেগেছিল – সেটা বলা যাবে না ।

চতুর্থ উইকেটে অ্যালেক্স ক্যারে আর জোনাথন ওয়েলস ৫০ রান যোগ করে দলকে কিছুটা আশা দেখিয়েছিলেন । ৩২ বলে দুইটি চারে ২৮ রান করা উইকেট কিপার ক্যারের বিদায়ে ভাঙ্গে এই জুটি ।

এছাড়া ওয়েলস করেছেন সর্বোচ্চ ৩৪ রান । তার ২৭ বলের ইনিংসে ছিল চারটি চার ।

৩২ রান আসে অধিনায়মক ট্রেভিস হেডের ব্যাট থেকে । তিনি মেরেছেন ২৩ বলে চারটি চার । কিন্তু অন্যদের ব্যর্থতায় নাগালে থাকা টার্গেট টপকে যেতে পারে নি স্বাগতিকরা ।

বিজয়ী দলের হয়ে ড্যানিয়েল স্যামস নেন তিনটি উইকেট । দুইটি করে উইকেট পেয়েছেন জোনাথন কুক আর ক্রিস মরিস ।

এদিকে ম্যাচের শুরুতে একাই লড়াই করেছেন ওপেনার অ্যালেক্স হেইলস । ম্যাচের একমাত্র হাফসেঞ্চুরি তুলে নিয়ে তিনি করেন ৫৯ রান । তার ৩৫ বলের ইনিংসে ছিল ছয়টি চার আর চারটি ছক্কা ।

এছাড়া ১৪ বলে একটি করে চার আর ছক্কায় ২১ রান করেন ক্রিস মরিস ।

রশিদ খান ব্যাট হাতে শুন্য মারার আগে চার ওভারে ২৪ রান দিয়ে নিয়েছেন একটি উইকেট । দুই উইকেট নিয়ে সেরা বোলার ছিলেন পিটার সিডল ।

ম্যাচের সেরা ছিলেন অ্যালেক্স হেইলস ।

আহাস/ক্রী/০০৫